বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

প্রস্রাব করার জেরে সংঘর্ষে জড়ালেন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকেরা

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৮:০৩

প্রস্রাব করতে গিয়েছিল চেয়ারম্যান প্রার্থীর সমর্থকেরা। ছবি: আজকের পত্রিকা নির্মাণাধীন দোকানের ভেতর প্রস্রাব করতে বাধা দেওয়ার জেরে এক দোকানির ওপর হামলা হয়েছে। গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজারে এ ঘটনায় কমপক্ষে ৩ জন আহত হয়েছে। গতকাল বুধবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, বুধবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত চেয়ারম্যান প্রার্থী আজাহার হোসেন তালুকদার উপজেলার জৈনা বাজারে শতাধিক সমর্থক নিয়ে মোটরসাইকেল শোডাউন করে। পরে রাত ৮টার দিকে শোডাউনে অংশ নেওয়া এক সমর্থক বাজারের গফুর মার্কেটের একটি নির্মাণাধীন দোকানের ভেতর প্রস্রাব করতে যান। এতে দোকানি বাধা দিলে বাগ্‌বিতণ্ডা হয়। এ তর্কে আশপাশের দোকানিরাও জড়িয়ে পড়ে। একপর্যায়ে শোডাউনে অংশ নেওয়া অনন্য লোকজনকে ফোন দিয়ে এনে তিনটি দোকানে হামলা, দোকানিদের মারধর ও লুটপাট করে হামলাকারীরা।

গুরুতর আহত মো. ইকবাল হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলা প্রসঙ্গে শ্রমিক নেতা মো. জসিম উদ্দিন বলেন, হামলাকারীরা স্থানীয় মো. ইকবাল হোসেন কাজল মিয়ার ইলেকট্রনিকসের দোকানের গ্লাস ভাঙচুর করেছে। মো. কাজলের বিকাশের দোকানে ইকবালকে মারধর করে টাকা-পয়সা লুট করেছে। হামলায় আহত দোকানি ইকবাল হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চা বিক্রেতা আকাশের দোকানেও হামলা করা হয়। ভাঙচুরের কিছুক্ষণ পর দোকানিরা সংঘবদ্ধ হয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে চেয়ারম্যান প্রার্থী আজাহার হোসেন তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তীতে সময় নির্ধারণ করে বিচারের আশ্বাস দিয়ে চলে যান।

হামলার বিষয়ে চেয়ারম্যান প্রার্থী আজাহার হোসেন তালুকদার মোবাইল ফোনে বলেন, সন্ধ্যা পর থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে আমার কর্মী সমর্থকদের নিয়ে শান্তিপূর্ণ মিছিল করি। মিছিল শেষে দোকানে একটি সমস্যা সৃষ্টি হওয়ার খবর শুনে ওখানে যেয়ে সমাধানের চেষ্টা করি। তবে প্রতিপক্ষের লোকজন তা সমাধান করতে দেয়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এ বিষয়ে আমাকে ফোনে জানিয়েছে। তবে লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    অভাবের তাড়নায় কৃষকের আত্মহত্যার অভিযোগ

    খুতবায় সরকারবিরোধী কথা বলার অভিযোগে ইমামের ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি