বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

বাবর-হাসানদের ‘আইফোন’ ব্যবহারের পরামর্শ

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৭:২৪

ব্যক্তিগত তথ্যের নিরাপত্তায় আইফোন ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে পাকিস্তান ক্রিকেটারদের। ছবি: সংগৃহীত  টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে পাকিস্তানি ক্রিকেটারদের সামাজিক যোগাযোগমাধ্যমের ব্যবহার সীমিত করার পরামর্শ দেওয়া হয়েছে। বিশ্বকাপকে কেন্দ্র করে সামনের দিনগুলোতে জুয়াড়িরা সক্রিয় হয়ে উঠতে পারে বলে ধারণা করা হচ্ছে। 

ম্যাচ ফিক্সিং ও স্পট ফিক্সিং জাতীয় ঘটনা থেকে সতর্ক থাকতে খেলোয়াড়দের এই পরামর্শ দেওয়া হয়েছে। আর এ জন্য ব্যক্তিগত তথ্যের নিরাপত্তায় খেলোয়াড়দের আইফোন ব্যবহারের নির্দেশনা দেওয়া হয়েছে। 

ক্রিকেটারদের অনুরোধ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টগুলো যেন অবশ্যই ক্রিকেট সম্পর্কিত হয়। একই সঙ্গে কেউ সতীর্থকে প্রশংসা করতে চাইলে সেটিও করতে পারবেন। ব্যক্তিগত তথ্যের নিরাপত্তায় ক্রিকেটারদের পুরোনো মোবাইল কিনতেও নিষেধ করা হয়েছে। 

এসবের পরও যদি বুকিরা ক্রিকেটারদের সঙ্গে কোনোভাবে যোগাযোগের চেষ্টা করে দ্রুত বোর্ডকে অবহিত করার পরামর্শ দেওয়া হয়েছে। আগামী ১৭ অক্টোবর শুরু হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে ২৪ অক্টোবর। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে বাবর আজমের দল।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ওমানকে হারিয়ে আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ

    জিতে বাংলাদেশের কাজটা কঠিন করল স্কটল্যান্ড

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি