বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

অপহরণের ৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৫:১৪

প্রতীকী ছবি কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অপহরণের তিন দিন পর এক স্কুল ছাত্রীকে (১৫) উদ্ধার করা হয়েছে। গত বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পুলেরঘাট এলাকা থেকে তাকে উদ্ধার করে পাকুন্দিয়া থানার পুলিশ। 

গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নিজ বাড়ির পাশ থেকে তাকে অপহরণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে তিনজনকে অজ্ঞাত আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করা হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ির পাশে যায় ওই স্কুলছাত্রী। এ সময় আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা পেছন থেকে মুখ চেপে ধরে গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায় তাকে। এ ঘটনায় পরদিন মঙ্গলবার সকালে থানায় একটি সাধারণ ডায়েরি করে ছাত্রীর পরিবার। কিন্তু কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না ওই স্কুলছাত্রীর। বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা ওই স্কুলছাত্রীকে পুলেরঘাট এলাকায় ফেলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। 

ভুক্তভোগীর বরাত দিয়ে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সারোয়ার জাহান জানান, ওই ছাত্রীর মা প্রবাসে থাকেন। মেয়েকে অপহরণ করে মায়ের কাছ থেকে মুক্তিপণ আদায়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। মুক্তিপণ আদায়ে ব্যর্থ হয়ে মেয়েটিকে সেখানে ফেলে পালিয়ে যান তারা। তবে দুর্বৃত্তরা মুখোশ পরে থাকায় তাদের কাউকে চিনতে পারেনি সে। এ ঘটনায় তিনজনকে অজ্ঞাত আসামি করে পাকুন্দিয়া থানায় একটি অপহরণ মামলা করেছে ভুক্তভোগীর পরিবার। 

ওসি আরও বলেন, স্বাস্থ্য পরীক্ষা ও জবানবন্দির জন্য ভিকটিমকে পুলিশ হেফাজতে কিশোরগঞ্জে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছে পুলিশ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    অভাবের তাড়নায় কৃষকের আত্মহত্যার অভিযোগ

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি