মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

পটিয়ায় বিজিবি মোতায়েন 

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৩:২১

পটিয়ায় ৮ প্লাটুন বিজিবি মোতায়েন। ফাইল ছবি  শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সারা দেশের ন্যায় চট্টগ্রামের পটিয়া উপজেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে।  

বুধবার দিবাগত রাতে চট্টগ্রাম জেলা প্রশাসন ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান স্বাক্ষরিত এক জরুরি চিঠিতে বিজিবি মোতায়েনের বিষয়টি জানানো হয়েছে। 

জানা যায়, চট্টগ্রামের যেসব উপজেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে সেগুলো হলো—হাটহাজারীতে ২ প্লাটুন, বাঁশখালীতে ২ প্লাটুন, পটিয়া ও সীতাকুণ্ডে ১ প্লাটুন করে, ফটিকছড়িতে ১ প্লাটুন, চন্দনাইশে ১ প্লাটুন মোট ৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। 

চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমান জানান, দুর্গাপূজার মণ্ডপে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে চট্টগ্রামের পটিয়া উপজেলাসহ আটটি উপজেলায় আট প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সম্ভাব্য যেকোনো পরিস্হিতি নিয়ন্ত্রণের জন্য চট্টগ্রাম জেলা পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করা হয়েছে। ১৩ অক্টোবর রাত ৯টা থেকে আগামী ১৬ অক্টোবর পর্যন্ত বিজিবি মোতায়েন থাকবে।    

পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ জানান, `বুধবার রাত থেকে পুরো উপজেলায় শারদীয় দুর্গাপূজা মণ্ডপগুলোতে বিজিবি মোতায়েন করা হয়েছে। এ ছাড়া উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও আনসার বাহিনী নিরাপত্তা রক্ষায় কাজ করছে। যেকোনো ধরনের অপ্রিতিকর পরিস্হিতি মোকাবিলায় আমরা তৎপর রয়েছি।'  

পটিয়া থানার পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদার জানান, উপজেলার ১৮৫টি পূজামণ্ডপে আইনশৃঙ্খলা পরিস্হতি মোকাবিলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    চাকরির প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

    বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

    নিখোঁজের ৮ মাস পর শিশুর মরদেহ উদ্ধার

    কুতুবদিয়ায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু

    দেবিদ্বারে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম