মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

নৌকার প্রার্থী পরিবর্তন দাবিতে বিক্ষোভ

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৩:২৬

শেরপুর সদর উপজেলার বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরিবর্তনের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম ও তার সমর্থকেরা। গত মঙ্গলবার রাতে ইউনিয়নের চরখারচর এলাকায় এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং স্থানীয় বেতমারী-ঘুঘুরাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম শেহেরসহ আরও অনেকে।

বক্তারা বলেন, ওই ইউনিয়ন পরিষদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দল থেকে মনোনয়ন দেওয়া হয়েছে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মজুকে। কিন্তু তিনি তৃণমূল ও দল থেকে অনেকটা বিচ্ছিন্ন । তারা সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলামকে মনোনয়ন প্রদানের দাবি জানান।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা খাইরুল আলম মেম্বার, বাবুল হোসেন মেম্বার, মোতাহার আলী, ইদ্রিস আলী, আমজাদ আলীসহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জানতে চাইলে নৌকার মনোনয়ন পাওয়া বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মজু বলেন, আমি এখন একটি মিটিংয়ে আছি। এ বিষয়ে পরে কথা বলব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিমেন্ট বোঝাই ট্রাক পুকুরে

    টাঙ্গাইলে অপরাধ বন্ধের দাবিতে মানববন্ধন

    বাংলাদেশের সহিংসতায় পশ্চিমবঙ্গের বুদ্ধিজীবীদের উদ্বেগ

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১