বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

আসামিকে পুলিশের কাছে হস্তান্তর

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১১:৫৩

প্রতীকী ছবি ব্রাহ্মণবাড়িয়ায় এক স্কুলছাত্রী অপহরণের প্রধান আসামি জসিম উদ্দিনকে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাব। নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে গত মঙ্গলবার মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে তাঁকে। এর আগে গত সোমবার রাতে রাজধানীর বাড্ডা এলাকা থেকে জসিমকে গ্রেপ্তার করে র‍্যাব।

পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্যপাড়া এলাকায় স্কুল শেষে বাসায় ফিরছিল এক স্কুলছাত্রী। শনিবার দুপুরের দিকে একদল বখাটে যুবক ‘ফিল্মি স্টাইলে’ তাকে অপহরণ করে। সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে জেলাজুড়ে আলোচনা শুরু হয়। ওই রাতেই ছাত্রীকে ছেড়ে দেওয়া হলেও অপহরণকারী গ্রেপ্তার না হওয়ায় চলতে থাকে সমালোচনা। শেষ পর্যন্ত অপহরণ চক্রের মূল পরিকল্পনাকারী জসিম উদ্দিনকে ঢাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

পুলিশ বলছে, বখাটে জসিম দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে স্কুলে ও কোচিংয়ে যাতায়াতের পথে উত্ত্যক্ত করে আসছিল। স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাবও দেন তিনি। কিন্তু এতে রাজি না হওয়ায় পূর্বপরিকল্পনা অনুযায়ী শনিবার দুপুর আড়াইটায় স্কুল শেষে বাসায় যাওয়ার পথে জসিম ও তাঁর সহযোগী ইরফান ও আশিক ওই ছাত্রীকে টানাহ্যাঁচড়া করে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়।

ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা হওয়ায় ওই ছাত্রীকে রাত ৮টার দিকে ছেড়ে দিয়ে পালিয়ে যায় জসিম। পরে তিনি রাজধানীর বাড্ডায় তাঁর এক স্বজনের বাসায় আত্মগোপন করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পরিদর্শক (অপারেশন) সোহরাব আল হোসাইন বুধবার সকালে আজকের পত্রিকাকে জানান, গত মঙ্গলবার মধ্যরাতে জসিম উদ্দিনকে সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করে র‍্যাব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি