বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

মতলবে ইউপি সদস্য গ্রেপ্তার

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১২:০১

আবুল বাশার ওরফে বাবুল হোসেন জাল-জালিয়াতির মামলায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবুল বাশার ওরফে বাবুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে তাঁকে। তিনি সাদুল্লাপুর ৭ নম্বর ইউনিয়ন পরিষদের সদস্য। আমিয়াপুর গ্রামের ইমাম হোসেনের মেয়ে ফাতেমা বেগম বাদী হয়ে আদালতে মামলাটি করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বাদী ফাতেমা বেগমের দাদা মৃত্যুর আগে ২ ছেলে ১ স্ত্রী ও ৭ মেয়ে রেখে গেছেন। ফাতেমা বেগমের বাবা ইমাম হোসেন পরিবারের প্রথম ছেলে। বর্তমানে তিনি নারায়ণগঞ্জে বসবাস করছেন।

ফাতেমার দাদার মৃত্যুর পর সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যানকে ভুয়া তথ্য দিয়ে তাঁর বাবা ইমাম হোসেনের নাম না দিয়ে ওয়ারিশ সনদ তৈরি করে তাঁর সকল সম্পত্তি আত্মসাৎ করার চেষ্টা করেন তাঁর চাচাতো ভাই আব্বাছ উদ্দিন।

আর এ কাজে সহযোগিতা করেন ইউপি সদস্য আবুল বাশার ওরফে বাবুল হোসেন। পরে উপজেলা সাবরেজিস্ট্রার কার্যালয়ে খোঁজ নিলে ভুয়া দলিলের বিষয়টি সবার কাছে পরিষ্কার হয়।

পরবর্তীকালে ইমাম হোসেনের মেয়ে ফাতেমা বেগম বাদী হয়ে তাঁর চাচাতো ভাই আব্বাছ উদ্দিনসহ ইউপি সদস্য আবুল বাশার ওরফে বাবুল হোসেন, রাজ্জাক প্রধানের ছেলে জহির প্রধান, ফারুক, আরিফ, আতিক, মেয়ে আয়েশা ও নাউরী গ্রামের হামিদ খানের স্ত্রী রহিমা বেগমের নামে জাল-জালিয়াতির মামলা করেন।

এ বিষয়ে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, জাল-জালিয়াতির মামলায় বাবুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাঁকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

এদিকে ভুয়া ওয়ারিশ সনদের বিষয়ে কথা বলার জন্য সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান লোকমান হোসেনকে মোবাইল ফোনে একাধিকবার কল দেওয়া হলেও সাড়া দেননি তিনি।

বাদী ফাতেমা বেগম আজকের পত্রিকাকে বলেন, ‘সম্পত্তি নিয়ে আমার পরিবারের সঙ্গে জালিয়াতির করায় ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা করি। এ মামলার পরোয়ানাভুক্ত আসামী আবুল বাশার ওরফে বাবুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ মামলায় সকল আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হলে আমি ন্যায় বিচার পাবো।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

     অ্যাপলের নতুন কম্পিউটার চিপ উন্মোচন

    ‘নতুন ধরনের’ ব্যালিস্টিক মিসাইল ছুঁড়ল উত্তর কোরিয়া 

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প