বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

সেকশন

 

গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১২:৫৭

প্রতীকী ছবি যশোরে শিরিনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। চিকিৎসার জন্য গত মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। ওই দিন দুপুরে পেট্রল ঢেলে ওই গৃহবধূর গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে যশোর শহরের আরবপুর এলাকায়। ঘটনার পর থেকেই তাঁর স্বামী জুয়েল পলাতক রয়েছেন।

জুয়েল যশোর সদরের আরবপুর এলাকার বাসিন্দা। তিনি খয়েরতলা এলাকার একটি পেট্রল পাম্পের কর্মচারী।

শিরিনা বেগমের ছোট ভাই সোহেল রানা অভিযোগ করেন, যৌতুকের টাকা না পেয়ে তাঁর দুলাভাই প্রায়ই বোনের ওপর নির্যাতন চালাতেন। এরই রেশ ধরে তিনি মঙ্গলবার দুপুরে আরবপুর এলাকায় জুয়েলের নিজ বাড়িতে আটকে রাখেন শিরিনাকে। একপর্যায়ে তিনি শিরিনার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। এ সময় শিরিনার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাঁকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন।

সোহেল রানা আরও জানান, শিরিনার অবস্থা গুরুতর হওয়ায় দুপুরেই তাঁকে খুলনায় স্থানান্তর করেন চিকিৎসকেরা। সেখান থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। যাওয়ার পথে মঙ্গলবার রাত ১০টার দিকে মারা যান শিরিনা। বর্তমানে তাঁর লাশ যশোর সদর হাসপাতালের মর্গে রয়েছে।

নিহত শিরিনার শাশুড়ি আমেনা বেগম বলেন, ‘চিৎকার শুনে আমরা ঘরে এসে দেখি শিরিনার শরীরে আগুন ধরে আছে। আমি ও আমার পরিবারের অন্যান্য সদস্যরা সঙ্গে সঙ্গে পানি দিয়ে আগুন নিভিয়ে হাসপাতালে নিয়ে যাই।’

শিরিনার জা (ভাশুরের স্ত্রী) আছিয়া বেগম বলেন, ‘রান্নাঘরে থাকা গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বের করে গৃহবধূ নিজেই শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন।’

যশোর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, দাহ্য পদার্থে ওই নারীর শরীরের অধিকাংশ জায়গা পুড়ে গেছে। মঙ্গলবার তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনায় স্থানান্তর করা হয়েছিল।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতআলোচিতসর্বশেষ

    এলাকার খবর

    আগাম শীতের সবজি চাষ

    হত্যাকাণ্ডের বিচার দাবি

    পুকুর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

    পশ্চিম তীরে ৩ হাজার বসতি স্থাপনের অনুমোদন দিল ইসরায়েল

    ব্যবসায়িক স্বার্থে দ্রব্যমূল্যের দাম বাড়ে, শ্রমিকদের বেতন বাড়ে না: নজরুল ইসলাম খান

    চাকরির জন্য যৌতুকের টাকা না দেওয়া অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর

    ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া কোচকেই নিয়ে আসছে পাকিস্তান! 

    বিধবা নারীর বাড়িতে ঢুকে হামলার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

    আনোয়ারায় চার দিনে ৮টি গরু চুরি