বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

জেলেদের মানববন্ধন

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১০:৪৬

রাঙ্গাবালীতে গতকাল মানববন্ধন করে জেলেরা। ছবি: আজকের পত্রিকা রাঙ্গাবালী উপজেলায় মানববন্ধন করেছে জেলেরা। গতকাল বুধবার দুপুর ১২টায় কোড়ালিয়া বাজারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি বাস্তবায়ন করে জেলেরা। মৎস্য অফিসের লোক পরিচয়ে দুই নারীর অর্থ আদায় ও প্রতারণার প্রতিবাদে জেলে ও তাদের পরিবারের সদস্যসহ দুই শতাধিক মানুষ এতে অংশ নেন।

জেলেদের অভিযোগ, গত মঙ্গলবার দিনভর কোড়ালিয়া গ্রামে মৎস্য অফিসের লোক পরিচয়ে দুই নারী ঘুরে ঘুরে জেলেদের কাছ থেকে অর্থ আদায় করেছেন। জেলে প্রতি তারা ৩০০–৫০০ টাকা তুলেছেন। জেলে কার্ড ও চাল–ডাল দেওয়ার কথা বলে এ টাকা আদায় করেন তারা।

ওই মানববন্ধনে বক্তব্য দেন, কোড়ালিয়া গ্রামের জেলে খোকা মাঝি, রবিউল ইসলাম, রাজু, কাওসার ও সুমন প্রমুখ। বক্তব্যে তারা বলেন, সার্ভে করার নামে মধ্যবয়সী এক নারীর সঙ্গে এক কিশোরী এসে ছবি তুলে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়ে জেলেদের কাছ থেকে নানা প্রলোভন দেখিয়ে টাকা আদায় করে। বিষয়টি নিয়ে সন্দেহ হলে কয়েকজন জেলে মৎস্য অফিসে যোগাযোগ করে। মৎস্য অফিস থেকে জানানো হয়, ওই দুই নারী তাদের অফিসের স্টাফ নন। মাঠপর্যায়ে কে বা কারা টাকা আদায় করছেন তা মৎস্য অফিস জানে না।

উপজেলা মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বাবুল বলেন, ‘কারা আমাদের অফিসের ভুয়া স্টাফ পরিচয় দিয়ে টাকা তুলেছে তা আমরা জানি না। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

     অ্যাপলের নতুন কম্পিউটার চিপ উন্মোচন

    ‘নতুন ধরনের’ ব্যালিস্টিক মিসাইল ছুঁড়ল উত্তর কোরিয়া 

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প