বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

উপজেলাবাসীর অভিযোগ জানলেন চেয়ারম্যান

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১২:২৭

পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ আয়োজিত ‘জনতার মুখোমুখি উপজেলা পরিষদ চেয়ারম্যান’ শীর্ষক জবাবদিহিমূলক অনুষ্ঠানে উপস্থিত স্থানীয়দের একাংশ। ছবিটি গত মঙ্গলবার বিকেলে তোলা। ছবি: আজকের পত্রিকা ‘জনতার মুখোমুখি উপজেলা পরিষদ চেয়ারম্যান’ শীর্ষক জবাবদিহিমূলক অনুষ্ঠানের আয়োজন করেছে পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ। গত মঙ্গলবার বিকেলে আটঘরিয়া উপজেলার চাঁদভা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম উপজেলা প্রশাসন, পুলিশ ও পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে মুখোমুখি হন স্থানীয় সাধারণ জনতার। এ সময় তিনি সরাসরি জনতার অভিযোগ শোনেন ও জবাব দেন। পাশাপাশি গোপন বাক্সেও অভিযোগ দেওয়ার ব্যবস্থা ছিল অনুষ্ঠানে।

এ সময় স্থানীয়রা কৃষি, স্বাস্থ্য, অবৈধ দখলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের অনিয়ম দুর্নীতি, বঞ্চনা ও হয়রানির নানা চিত্র তুলে ধরেন।

উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম বলেন, অনেকেই সরাসরি প্রশ্ন করতে কুণ্ঠাবোধ করেন। এ জন্য ৯ থেকে ১১ অক্টোবর আটঘরিয়া প্রেসক্লাব ও চাঁদভা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেটের সামনে ‘প্রশ্ন বাক্স’ রাখা হয়। সেই প্রশ্নের উত্তর দিতেই এই আয়োজন বলে জানান তিনি।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন আটঘরিয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াছিন। অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন দপ্তরের প্রধান ও প্রতিনিধিবৃন্দ।

এর আগে উপজেলা পরিষদ মিলনায়তনে ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথম ‘জনতার মুখোমুখি’ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন উপজেলা চেয়ারম্যান মো. তানভীর ইসলাম। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেই এই অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানান তিনি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি