বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করতে গেলেন মুফতি

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৫:৩১

লুৎফর রহমান ফারুকী গত সোমবার হেলিকপ্টারে করে গ্রামে পৌঁছালে সেখানে ভিড় করেন স্থানীয়রা। ছবি: আজকের পত্রিকা হেলিকপ্টারে করে যশোরের অভয়নগরে বিয়ে করতে গিয়ে আলোচনার ঝড় তুলেছেন আল ফারুক প্রোপার্টিজের চেয়ারম্যান এবং যশোর জামেয়া ইসলামী মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক মুফতি লুৎফর রহমান ফারুকী (৫৫)। গত সোমবার উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপিকে (৩৩) বিয়ে করেন তিনি। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

স্থানীয়রা জানান, সোমবার বেলা ৩টার দিকে হেলিকপ্টার নিয়ে কনের বাড়িতে আসেন ফারুকী। তিনি যশোরের মনিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। প্রথম স্ত্রীর ঘরে তাঁর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। কনে লিপির আগের সংসারেও দুটি ছেলে আছে। অভয়নগরের পুড়াখালী মহিলা মাদ্রাসার সুপার আশেক এলাহীর ঘটকালিতে এই বিয়ে হয়।

তবে বিয়ের চেয়ে বরের হেলিকপ্টারে আসা নিয়ে এলাকাবাসীর আগ্রহ ও আলোচনার শেষ নেই। তাঁরা জানান, কনের আত্মীয়দের পক্ষ থেকে বিয়ের ব্যাপারে এলাকার মানুষকে কিছু বলা হয়নি। তবে হেলিকপ্টারে আসায় এলাকার মানুষজন সেখানে ভিড় করেন। এ ব্যাপারে ফারুকী বলেন, ব্যস্ততার কারণে সময় বাঁচাতে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে এসেছেন। অন্য কোনো ব্যাপার নয়। দ্বিতীয় বিয়ের কারণ জানতে চাইলে তিনি বলেন, ব্যক্তিগত সমস্যার কারণে প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে দ্বিতীয় বিয়ে করছেন। তবে এ ব্যাপারে কনের মন্তব্য পাওয়া যায়নি।

ঘটক আশেক এলাহী জানান, দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয়েছে। করোনার কারণে ঘরোয়া পরিবেশে বিয়ে সম্পন্ন করা হয়েছে। এলাকাবাসীকে জানানো হয়নি।

শ্রীধরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী মোল্যা গতকাল বুধবার মোবাইল ফোনে জানান, লিপির সঙ্গে তাঁর প্রথম স্বামীর ছাড়াছাড়ি হয়ে গেছে। বিয়ের পর লিপি ও তাঁর দুই ছেলেকে হেলিকপ্টারে করে নিয়ে যান ফারুকী।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি