বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

সঠিক কাজ করলে সমর্থন করবেন: আইভী

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৪:০২

সিদ্ধিরগঞ্জে ৬ নম্বর ওয়ার্ডে সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয়ের গতকাল ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে ডা. সেলিনা হায়াৎ আইভী। ছবি: আজকের পত্রিকা নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমরা বিবেকবান মানুষ। একবার বুকে হাত দিয়ে চিন্তা করুন, এই সিদ্ধিরগঞ্জে আমি কী পরিমাণ কাজ করেছি। এমন কোনো ওয়ার্ড নেই যেখানে রাস্তাঘাট পাকা হয়নি, ড্রেন হয়নি। আমি কাজ পাগল মানুষ, কাজ নিয়েই থাকি। যদি দেখেন আমি সঠিক কাজ করছি, তাহলে আমাকে সমর্থন করবেন, নয়তো করবেন না।

গতকাল বুধবার সিদ্ধিরগঞ্জে নাসিক ৬ নম্বর ওয়ার্ডে সিটি করপোরেশনের আঞ্চলিক কার্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, আমি আপনাদের মাঝে আবার আসি কি না, তা জানি না। কিন্তু যেই আসুক না কেন, এ কাজগুলো করে দিতে সে বাধ্য থাকবে। কারণ আমি অনেক কাজ শুরু করে দিয়েছি। আল্লাহ যাকে পছন্দ করবে, তার হাত দিয়েই কাজ করাবে। ৬ নম্বর ওয়ার্ডের মেইন রাস্তাটা আমি করতে পারিনি। ডিএনডি কর্তৃপক্ষের অনুরোধে এ কাজ বন্ধ রেখেছি। কারণ এখান দিয়ে পাম্প চালু হবে। পরে তারা রাস্তাটা আবার করে দেবে। এ ছাড়া দু-একটা ছোটখাটো রাস্তা, ড্রেন বাদে কোনো কাজ বাকি নেই। আমরা ভবিষ্যতে সেগুলো করে দেব।

তিনি বলেন, ৩৬ কাউন্সিলরের মধ্যে আমি কখনো ভেদাভেদ করিনি, করবও না। আমি কখনো চিন্তা করিনি কে কোন দল করে বা কে কার লোক। আমি চেষ্টা করেছি আমার জনগণকে প্রাধান্য দিতে। সাধারণ মানুষ যা করতে বলেছে, তাই করেছি। চেষ্টা করেছি আপনাদের কথামতো কাজ করতে।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে বড় একটা ওয়াটার প্ল্যান্ট দিতে পারব। আমরা সে প্রকল্পের কাজ করার চেষ্টা করছি। পরিষ্কারভাবে বলতে চাই, যার বাড়িতে ডিপ আছে এবং সেখান থেকে পানি উত্তোলন করছেন, সেটারও একটা ফি আছে। সেই টাকাটা সব জায়গায় তিন শতাংশ, সে অনুযায়ী ধরেছি। যদি সিটি করপোরেশন বিভিন্নভাবে লাভবান হয় তাহলে অবশ্যই জনগণকে ট্যাক্স কমিয়ে সুবিধা দেওয়ার চেষ্টা করব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    পুলিশে চাকরির নামে প্রতারণা

    সেনবাগে নৌকার ৬ মাঝি

    খালে আবর্জনার স্তূপ ঝুঁকিতে জনস্বাস্থ্য

    চট্টগ্রাম বিভাগে দ্বিতীয় চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্স

    নয়াপল্টনে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীর নামে মামলা 

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা 

    গৃহযুদ্ধ এড়াতেই সুদানের সেনা অভ্যুত্থান: জেনারেল বুরহান 

    বিশ্বে এক দিনের ব্যবধানে মৃত্যু বাড়ল ২ হাজার, শনাক্ত ৪ লাখের বেশি