বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

সেকশন

 

অভিনয়ের জন্য চাকরিটাও ছেড়ে দিলেন নিরব

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ২১:০৬

নিরব হোসেন। ছবি: ফেসবুক থেকে গত আগস্ট মাসে ই-কমার্স প্রতিষ্ঠান ‘শ্রেষ্ঠ’তে জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছিলেন অভিনেতা নিরব। কিন্তু শুটিংয়ে ব্যস্ততার কারণে সময় দেওয়াটাই মুশকিল হয়ে যাচ্ছিল তাঁর। তাছাড়া সম্প্রতি ই-কমার্স নিয়ে মানুষের মাঝে এক ধরনের নেতিবাচক ধারণার জন্ম হয়েছে। অন্যদিকে তাঁর কয়েকটি ছবির শুটিং শুরু হয়ে গেছে। মুক্তি পেতে যাওয়া ছবিগুলোর প্রমোশনেও সময় দিতে হবে। সব মিলে তাই চাকরিটাই ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন নিরব।

সম্প্রতি মুক্তি পেয়েছে নিরব অভিনীত ‘চোখ’ ছবিটি। এই ছবির প্রমোশনেও সময় দিচ্ছেন নিরব। নিরব হোসেন ও পূজা চেরি ‘ক্যাশ’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন গত বছর। শুটিংও শুরু হওয়ার কথা ছিল তখন। কিন্তু করোনার কারণে আটকে গিয়েছিল কাজ। অবশেষে প্রায় এক বছর পর শুটিংয়ের নতুন তারিখ ঘোষণা করেছেন ছবির নির্মাতা সৈকত নাসির।

অপু বিশ্বাসের সঙ্গে নিরব, ছায়াবৃক্ষ ছবির শুটিংয়ে। ছবি: ফেসবুক থেকে মুক্তির অপেক্ষায় আছে নিরব ও মিথিলা অভিনীত ‘অমানুষ’ ছবিটি। অন্যদিকে ‘ছায়াবৃক্ষ’ ছবিতে নিরবের নায়িকা অপু বিশ্বাস। ক্যারিয়ারের প্রথম দিকে অপু বিশ্বাসের সঙ্গে কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন নিরব। ‘ছায়াবৃক্ষ’ দিয়ে আবারও ফিরছেন এই জুটি। আরো বেশকিছু ছবির ব্যাপারে কথা চলছে নিরবের। এসব ছবির শুটিংয়ের জন্যই সামনের সময়টা কেবল অভিনয়ের জন্য বরাদ্দ রাখতে চাইছেন নিরব। আর অবসরটুকু কাটাতে চান পরিবারের সঙ্গে।

নিরব বলেন, ‘মাসের বেশিরভাগ দিনেই শুটিং ডেট পড়ছে। তাই চাকরিতে সময় দেওয়া সম্ভব হচ্ছে না। তাছাড়া পরিবারেও সময় দেওয়া হচ্ছে না। সব দিক বিবেচনা করেই সিদ্ধান্ত নিয়েছি চাকরিটা ছাড়ার।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    এখন অত কষ্ট করতে ভালো লাগে না

    নতুন ছবিতে গান শোনাবেন হৃতিক

    শেষ হচ্ছে ‘দেশের মাটি’, আসছে নতুন সিরিয়াল

    অভিনয়ের ১০ বছর পর মুক্তি পাচ্ছে রুমানার ছবি

    সারিয়াকান্দিতে ছাগল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১ 

    তিতাসের কড়িকান্দি ইউনিয়নে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন মুরাদ

    চারঘাটে ট্রেন ও নসিমন সংঘর্ষ 

    অবশেষে জামিন পেলেন আরিয়ান খান

    পটিয়ার ইউনুস হত্যা মামলার ৩ আসামি আটক

    পশ্চিম তীরে ৩ হাজার বসতি স্থাপনের অনুমোদন দিল ইসরায়েল