রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

বাবাকে মারধর করায় স্কুলশিক্ষক গ্রেপ্তার

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ২৩:২১

আটক স্কুলশিক্ষক মো. মজনুর রহমান। ছবি: আজকের পত্রিকা পাবনার চাটমোহরে বাবাকে মারধর করেছেন মো. মজনুর রহমান নামে এক স্কুলশিক্ষক। বাবাকে কিল, ঘুষি ও লাথি মারাসহ মারধরের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে। এ ঘটনায় ওই স্কুলশিক্ষককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। 

গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা বাজারে এ ঘটনা ঘটে। মারধরের বিষয়ে বাবা হাজি মো. আতাউর রহমান (৭৫) চাটমোহর থানায় অভিযোগ করলে মঙ্গলবার রাতে ওই স্কুলশিক্ষক ছেলে মো. মজনুর রহমানকে (৪৫) আটক করে পুলিশ। বুধবার দুপুরে আটক স্কুলশিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, মো. মজনুর রহমান চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন মডেল পাইলট হাইস্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইনস্ট্রাক্টর। বাবার কাছ থেকে জমি লিখে নিতে না পেরে মজনুর রহমান মঙ্গলবার সকালে তাঁর বাবা হাজি মো. আতাউর রহমানের কর্মস্থল মহেলা বাজার ডাকঘরে ঢুকে অকথ্য ভাষায় গালিগালাজ ও কিল ঘুষি মারা শুরু করেন। একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। একপর্যায়ে মোবাইল ফোন নিয়ে ওই শিক্ষক মোটরসাইকেলে উঠতে চাইলে বাবা হাজি আতাউর রহমান বাধা দেন। এ পর্যায়ে বাবাকে লাথি মারেন মজনুর। এ ছাড়া প্রকাশ্যে বাবার সঙ্গে ধাক্কাধাক্কি ও ধস্তাধস্তিও হয়। 
 
বাবাকে মারধর করছেন মজনুর রহমান। ছবি: সংগৃহীত পরিস্থিতি দেখে আশপাশের লোকজন এসে মজনুকে উত্তমমাধ্যম দেয়। পরে চাটমোহর থানায় এসে লিখিত অভিযোগ করেন বাবা। মঙ্গলবার রাত ১২টার দিকে থানায় মামলা হয়। এ রাতেই পুলিশ ওই শিক্ষককে আটক করে। আতাউর রহমানকে চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আ. ছালাম জানান, বিষয়টি খুবই দুঃখজনক। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিষয়টি আমি ইউএনও স্যারকে জানিয়েছি। 

চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, জমিজমা সংক্রান্ত বিষয়ে পিতাকে মারপিট করেছে মজনুর রহমান। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক ছেলেকে জেলহাজতে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    এক যুগের আইনি লড়াই শেষে স্বপদে ফিরলেন অধ্যক্ষ

    পেশার স্বীকৃতি চান মোবাইল ফোন মেরামতকারীরা

    নবরূপে এল আলতাফ শাহনেওয়াজের ‘আলাদিনের গ্রামে’

    গোপালগঞ্জে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি

    বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধসমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত

    সেরা ছন্দের মোস্তাফিজকে খেলা কঠিন

    ভালো অবস্থানে আছে সাকিব

    এক যুগের আইনি লড়াই শেষে স্বপদে ফিরলেন অধ্যক্ষ

    পেশার স্বীকৃতি চান মোবাইল ফোন মেরামতকারীরা

    চোখ থাকবে যাঁদের ওপর

    একসময়ের ‘বেকার’ গোলরক্ষকই বাঁচালেন চেলসিকে