বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

জাতীয় লিগে খেলতে দেশে ফিরলেন বিপ্লব

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৩:০৮

বিশ্বকাপ শুরুর আগেই দেশে ফেরত পাঠানো হয়েছে আমিনুল ইসলাম বিপ্লবকে। ছবি: সংগৃহীত বিশ্বকাপ শুরুর আগেই আমিনুল ইসলাম বিপ্লব দেশে ফিরবেন বলে জানা ছিল। প্রথমে গত রোববার দেশে ফিরে আসার কথা থাকলেও এই লেগ স্পিনার ফিরেছেন আজ বুধবার সকালে। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ৮টা ৪৫ মিনিটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি।

বিশ্বকাপ দলের সঙ্গে অতিরিক্ত খেলোয়াড় হিসেবে ওমানে নিয়ে যাওয়া হয়েছিল বিপ্লবকে। তবে দলে বিপ্লবের ‘প্রয়োজন’ ফুরিয়ে যায় টি–টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই। অন্য দলগুলো যখন এক থেকে দুজন লেগ স্পিনার সঙ্গে নিয়ে বিশ্বকাপের মঞ্চে যাচ্ছে কিংবা যাওয়ার প্রস্তুতি নিচ্ছে, সেখানে দলের সঙ্গে যাওয়া এই একমাত্র লেগ স্পিনারকে ছেড়ে দিয়েছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

যদিও টিম ম্যানেজমেন্ট বিপ্লবকে দেশে ফেরত পাঠানোর পেছনে যুক্তি দেখিয়েছে, খেলার সুযোগ করে দিতেই তাঁকে দেশে পাঠিয়ে দেওয়া হয়েছে। বাংলাদেশ বিশ্বকাপে যে পরিকল্পনায় এগোচ্ছে, সেখানে বিপ্লবের খেলার সুযোগ তেমন নেই। বিপ্লবকে বসিয়ে না রেখে ১৭ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া জাতীয় ক্রিকেট লিগে খেলানোর জন্যই ছেড়ে দেওয়া হয়েছে বলে আজকের পত্রিকাকে জানিয়েছিলেন হাবিবুল বাশার সুমন।

দলের সঙ্গে ওমানে যাওয়া হাবিবুল বাশার সুমন আজকের পত্রিকাকে বলেছিলেন, ‘ঢাকা থেকে আসার সময় পরিকল্পনা ছিল ১৫ জনের স্কোয়াডের সঙ্গে দুজনকে অতিরিক্ত হিসেবে নেওয়া হবে। তারপর যদি খুব দরকার হয় তাহলে কেউ থেকে যাবে, না হলে ওরা দুজনই (রুবেল–বিপ্লব) দেশে ফিরে যাবে।’ সেই পরিকল্পনাতেই নাকি ফিরে এসেছেন বিপ্লব। আর কয়েকজন পেসারের ছোটখাটো চোট থাকায় সতর্কতা হিসেবে রেখে দেওয়া হয়েছে রুবেলকে। 

আজ বেলা ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বেরিয়ে আসেন বিপ্লব। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিমানবন্দরে বাংলাদেশ দলকে সহায়তা করা ওয়াসিম খান। তখন সেখানে বেশ কয়েকজন সাংবাদিক অপেক্ষা করছিলেন বিপ্লবের সঙ্গে কথা বলার জন্য। তবে বিপ্লব দ্রুতই প্রাইভেট কারে উঠে বাসার পথে রওনা হন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ‘অপমানে’ সরাসরি অনুষ্ঠান থেকে শোয়েবের পদত্যাগ 

    বাংলাদেশকে ‘বিপজ্জনক’ বলছেন বাটলার 

    প্রতিপক্ষ কে তা না ভেবে স্বাভাবিক খেলাটা খেলুক

    একটু ‘সমর্থন’ চায় বাংলাদেশ

    সংশোধিত ফলেও গরমিল, লাইভে প্রবেশপত্র পোড়াল শিক্ষার্থী

    বন্দীদশা থেকে মুক্ত হলেন সুদানের প্রধানমন্ত্রী

    নয়াপল্টনে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীর নামে মামলা 

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা