বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

যুবলীগ নেতা জেলহাজতে

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৪:৩০

প্রতীকী ছবি মির্জাপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেওয়ান আল মামুন ও তাঁর দুই সহযোগীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার মির্জাপুর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুপম কুমার দাস তাঁদের জামিন নামঞ্জুর করেন। কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

২২ আগস্ট টাঙ্গাইলের একই আদালতে মামলার চারজন আসামি জেলহাজতে পাঠান বিচারক। মামলার আসামি দেওয়ান আল মামুন, তাঁর ছোট ভাই জুয়েল দেওয়ান, লতিফ শিকদার, আরিফ মিয়া, শামীম শিকদার ও আরফান দেওয়ান নিম্ন আদালতে হাজির না হয়ে উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিন নেন। মঙ্গলবার সকালে টাঙ্গাইলের মির্জাপুর আমলি আদালতের বিচারক রুপম কুমার দাস শুনানি শেষে লতিফ শিকদার ও জুয়েল দেওয়ানের জামিন মঞ্জুর করেন। এ ছাড়া যুবলীগ নেতা দেওয়ান আল মামুন, আরিফ মিয়া ও শামীম শিকদারের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠান।

সাধারণ সম্পাদক দেওয়ান আল মামুন বাইমহাটী গ্রামের লোকজনের জমি জোরপূর্বক দখলে নিয়ে মাছ চাষ করছিলেন। গত ১২ আগস্ট বৃহস্পতিবার গ্রামবাসী জমিতে মামুনের ঘেরাও দেওয়া জাল তুলে ফেলতে গেলে যুবলীগ নেতা মামুনসহ ১২ থেকে ১৫ জনের একটি দল রামদা, টেটা ও লাঠি নিয়ে তাদের ওপর হামলা চালায়।

এ হামলায় জমির মালিক নজরুল ইসলাম, বিল্লাল হোসেন, শাহিন, শামীম ও সাজ্জাত হোসেন আহত হন। এ ঘটনায় ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন বাদী হয়ে ১৩ জনের নামে মির্জাপুর থানায় মামলা করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি