বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

জামালপুরে প্রীতি ফুটবল ম্যাচ

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৩:৩০

জামালপুরে গত সোমবার ফুটবল খেলার উদ্বোধন। ছবি : আজকের পত্রিকা জামালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বিকেলে বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম স্টেডিয়ামে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই প্রীতি ফুটবল ও ভলিবল খেলার আয়োজন করে। জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান। ফুটবল ও ভলিবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

এ সময় উপস্থিত ছিলেন জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস, এনডিসি মো. মাহবুবুল হাসান, জেলা তথ্য অফিসার শেখ মোহাম্মদ শহিদুল ইসলাম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া কর্মকর্তা সেতু আক্তার। জেলা প্রশাসক মুর্শেদা জামান বলেন, করোনা মহামারির কারণে সারা দেশে খেলাধুলা বন্ধ ছিলো। এখন সারা দেশেই খেলাধুলা শুরু হচ্ছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি