মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

ফুলবাড়িয়ার ৫ ইউপিতে নৌকার নতুন মাঝি

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৩:১৬

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থীর তালিকা ঘোষণা করেছে দলটির মনোনয়ন বোর্ড। গত সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে প্রার্থীদের চূড়ান্ত তালিকা করা হয়।

পরে দলের ধানমন্ডি কার্যালয় থেকে ময়মনসিংহ বিভাগের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে ফুলবাড়িয়া উপজেলার ১৩টি ইউনিয়ন রয়েছে। ইউনিয়নগুলোয় এবার আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনীত নতুন মুখ পাঁচজন, বর্তমান চেয়ারম্যান পাঁচজন এবং সাবেক চেয়ারম্যান তিনজন রয়েছেন।

উপজেলার ১ নম্বর নাওগাও ইউপি মো. আব্দুর রাজ্জাক, ২ নম্বর পুটিজানায় মো. ময়েজউদ্দিন তরফদার, ৩ নম্বর কুশমাইলে মো. শামছুল হক, ৪ নম্বর বালিয়ানে হাজেরা খাতুন, ৫ নম্বর দেওখোলায় তাজুল ইসলাম বাবলু, ৬ নম্বর ফুলবাড়ীয়ায় মো. আতাহার আলী, ৭ নম্বর বাক্তায় মো. নাজমুল হক (সোহেল), ৮ নম্বর রাঙ্গামাটিয়ায় মির্জা মো. কামরুজ্জামান দুলাল, ৯ নম্বর এনায়েতপুরে মো. বুলবুল হোসেন, ১০ নম্বর কালাদহে মো. ইমান আলী, ১১ নম্বর রাধাকানাইয়ে মো. গোলাম কিবরিয়া শিমুল তরফদার, ১২ নম্বর আছিম-পাটুলীতে এস এম সাইফুজ্জামান ও ১৩ নম্বর ভবানীপুরে মো. জবান আলী সরকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সাংসদ অ্যাডভোকেট মো. মোসলেম উদ্দিন এবং সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার জানান, তৃণমূল জরিপের ভিত্তিতে দল উপজেলার ১৩টি ইউপিতে কিছু নতুন মুখকেও প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দিয়েছেন। সবাই ‘উন্নয়নের প্রতীক’ নৌকায় ভোট দেবেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের দেশ গড়তে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তাঁরা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিমেন্ট বোঝাই ট্রাক পুকুরে

    টাঙ্গাইলে অপরাধ বন্ধের দাবিতে মানববন্ধন

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম

    গাজীপুরে বিবস্ত্র অপ্রকৃতিস্থ অবস্থায় উদ্ধার স্বামী-স্ত্রীর মৃত্যু