মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

মাদ্রাসাছাত্রকে যৌন নিপীড়ন শিক্ষকের

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৩:২২

প্রতীকী ছবি নান্দাইলে মাদ্রাসাছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের কূলধুরুয়া গ্রামে দারুস সালাম ক্যাডেট মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত শাকিল মাহমুদ ওই মাদ্রাসার প্রধান শিক্ষক।

ভুক্তভোগী ছাত্রের অভিযোগ, রাতে ছাত্রদের দিয়ে ওই শিক্ষক শরীর ম্যাসাজ করাতেন। একই ছাত্র দিয়ে যৌন চাহিদাও মেটাতেন শিক্ষক। তাঁর হাতে প্রতি মাসে একেকজন ছাত্র যৌন নির্যাতনের শিকার হতেন। এ ছাড়া সব সময় ছাত্রদের নজরে রাখতেন, যাতে কেউ মুখ খুলতে না পারে।

জানা গেছে, ভুক্তভোগী ছাত্র গত রোববার শিক্ষক শাকিল মাহমুদ তামীমের বেড়াতে যাওয়ার সুযোগে কৌশলে মাদ্রাসা থেকে পালিয়ে বাড়িতে চলে যায়। বাড়িতে গিয়ে মায়ের কাছে মুহতামিমের বিকৃত যৌনাচারের কথা জানায়। পরে গত সোমবার সন্ধ্যায় ওই ছাত্র তার মাকে নিয়ে নান্দাইল মডেল থানায় বিচার চাইতে যান। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক শাকিল মাহমুদ তামীম পলাতক রয়েছেন।

ভুক্তভোগী ছাত্র পুলিশকে জানায়, শিক্ষক শাকিল মাহমুদ প্রায়ই ছাত্রদের সঙ্গে যৌনাচার করত। ২০-২৫ জন ছাত্রের সঙ্গে এমন কাজ করেছে। ছাত্ররা যাতে কাউকে না বলতে পারে, সে জন্য ছাত্রদের নজরে রাখতেন। মাদ্রাসার বাইরে গেলেও হুজুরের অনুমতি নিয়ে যেতে হতো।

স্থানীয় বাসিন্দা মো. শরিফ হাসান বলেন, ‘মাদ্রাসায় এমন ন্যক্কারজনক কর্মকাণ্ড হবে, তা খুবই দুঃখজনক। তদন্ত করে প্রমাণিত হলে অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবি জানাচ্ছি।’

এ ব্যাপারে কথা বলতে চাইলেও অভিযুক্ত শিক্ষক শাকিল মাহমুদ তামীম পলাতক থাকায় তা সম্ভব হয়। তার সঙ্গে মোবাইল ফোনেও যোগাযোগ করা যায়নি।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ জানান, ছাত্র তার মাকে নিয়ে থানায় অভিযোগ করেছে। তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে প্রমাণ পেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    নন্দীগ্রামে বৃদ্ধি পাচ্ছে পরিবেশ বিপর্যয়কারী ইউক্যালিপটাস গাছের উৎপাদন ও বিপণন

    করোনার টিকা কি বাধ্যতামূলক হওয়া উচিত

    সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের উসকানি ভারতের মুসলমানদের জীবন বিপাকে ফেলছে: কাদের

    আওয়ামী লীগকে গদি ছেড়ে রাস্তায় নামার পরামর্শ মির্জা আব্বাসের

    এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়ার দায়িত্ব গ্রহণ

    কাউখালীতে অগ্নিকাণ্ডে ৯ ব্যবসাপ্রতিষ্ঠান ও ৩ বসতঘর পুড়ে ছাই