মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১১:৫৮

ছাগলনাইয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে দুজন, কাউন্সিলর পদে ৪৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জনসহ মোট ৫৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা।

গত সোমবার দিনব্যাপী ফেনী জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন ফেনী জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন পাটওয়ারী।

নির্বাচনে প্রার্থীরা হলেন, মেয়র পদে বর্তমান মেয়র মোহাম্মদ মোস্তফা ও নুর মো. জাকের হায়দার।

সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে চারজন প্রার্থী হয়েছেন। তাঁরা হলেন আলেয়া বেগম মজুমদার, কামরুন্নাহার চৌধুরী, জাহানারা বেগম ও মমতাজ বেগম। ২ নম্বর ওয়ার্ডে তিনজন, মাসুদা আক্তার, হাছিনা বেগম ও লায়লা বেগম। ৩ নম্বর ওয়ার্ডে চারজন, আছমা আক্তার, রাশেদা আক্তার, শাকিলা ফেরদাউস ও শাহেনা আক্তার।

সাধারণ আসনে ১ নম্বর ওয়ার্ডে ছয়জন, আবদুল লতিফ বাহার, ওয়াজি উল্যাহ, নুরের নবী, মনজুর আলম, মিজানুর রহমান ও মো. সামছুল হক। ২ নম্বর ওয়ার্ডে তিনজন, মেহেদী হাসান চৌধুরী, মোহাম্মদ শাহ আলম খান ও মো. শহিদ উল্ল্যাহ। ৩ নম্বর ওয়ার্ডে পাঁচজন, আবদুর রহিম, আবুল কালাম, কাজী নুর আলম, কামাল উদ্দিন পাটোয়ারী ও মহিউদ্দিন লিটন। ৪ নম্বর ওয়ার্ডে তিনজন, আশ্রাফ হোসেন, মো. নাসির উল্যাহ ভূঁইয়া ও মো. সিরাজ উদ-দৌলা ভূঁইয়া। ৫ নম্বর ওয়ার্ডে ছয়জন, আবদুল হাই, এরশাদ উল্যাহ, কফিল উদ্দিন, কামাল উদ্দিন, মোজাহারুল ইসলাম ও মো. জয়নাল আবেদীন। ৬ নম্বর ওয়ার্ডে আটজন, নুর নবী, নুরুল আফছার, বেলায়েত হোসেন, মো. নুরুল আলম লিটন, মো. নুরুল হক, মো. হাবিবুর রহমান মজুমদার, রফিকুল ইসলাম ও রেজাউল করিম সোহাগ সরকার। ৭ নম্বর ওয়ার্ডে পাঁচজন, জসিম উদ্দিন, দেলোয়ার হোসেন পাটোয়ারী, মো. আবু আবদুল্লাহ ফরাজী, শহিদ উল্যা মজুমদার ও সাইফুল ইসলাম। ৮ নম্বর ওয়ার্ডে চারজন, আবদুল মোমিন চৌধুরী, গিয়াস উদ্দিন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম ভূঁইয়া ও মো. মিজানুর রহমান। ৯ নম্বর ওয়ার্ডে চারজন, মুন্সী নুর হোসেন, মোশারফ হোসেন মজুমদার, মো. আমিনুল হক মজুমদার ও শাহাদাৎ হোসেন ভূঁইয়া।

তফসিল অনুযায়ী ১০ অক্টোবর ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১১ অক্টোবর মনোনয়নপত্র বাছাই, ১২ থেকে ১৪ অক্টোবর আপিল। ১৬ অক্টোবর আপিল নিষ্পত্তি। ১৭ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। ১৮ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ২ নভেম্বর মঙ্গলবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

    নন্দীগ্রামে বৃদ্ধি পাচ্ছে পরিবেশ বিপর্যয়কারী ইউক্যালিপটাস গাছের উৎপাদন ও বিপণন

    করোনার টিকা কি বাধ্যতামূলক হওয়া উচিত

    সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের উসকানি ভারতের মুসলমানদের জীবন বিপাকে ফেলছে: কাদের

    আওয়ামী লীগকে গদি ছেড়ে রাস্তায় নামার পরামর্শ মির্জা আব্বাসের

    এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়ার দায়িত্ব গ্রহণ

    কাউখালীতে অগ্নিকাণ্ডে ৯ ব্যবসাপ্রতিষ্ঠান ও ৩ বসতঘর পুড়ে ছাই