মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

এক ঘণ্টার মেয়র ইমা

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১১:৫৩

 প্রতীকী পৌর মেয়র মাহবুবা তাবাসুম ইমা। ছবি: আজকের পত্রিকা ফেনী পৌরসভার প্রতীকী মেয়র হয়েছে মাহবুবা তাবাসুম ইমা। দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ইমা এক ঘণ্টার জন্য মেয়র নির্বাচিত হয়। নারীর প্রতি সহিংসতা রোধ, নারীবান্ধব পৌরসভা প্রতিষ্ঠা এবং নারী উন্নয়নে ব্যতিক্রমী এই কাজ করা হয়।

গত সোমবার সন্ধ্যায় ফেনী পৌরসভা মিলনায়তন কক্ষে এক ঘণ্টার জন্য প্রতীকী পৌর মেয়র হিসেবে মাহবুবা তাবাসুম ইমা পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর কাছ থেকে দায়িত্ব বুঝে নেয়। এ সময় তার অধীন হন পুরো পৌর পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা।

প্রতীকী মেয়রের দায়িত্ব গ্রহণ উপলক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূইয়া, এনসিটিএফের উপদেষ্টা ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আসাদুজ্জামান দারা, এনসিটিএফের উপদেষ্টা ইমন-উল-হক, এনসিটিএফের উপদেষ্টা ও দৈনিক মানবজমিন, বিডিনিউজের প্রতিনিধি নাজমুল হক শামীম। ইমা রাজধানীর উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। সে ন্যাশনাল চাইল্ড পার্লামেন্টের প্যানেল ডেপুটি স্পিকারের দায়িত্ব পালন করছে। এ ছাড়া সে ন্যাশনাল চিল্ড্রেন ট্রান্সফোর্স (এনসিটিএফ) জেলা শাখার সাবেক শিশু গবেষক এবং চাইল্ড পার্লামেন্ট মেম্বার।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিমেন্ট বোঝাই ট্রাক পুকুরে

    টাঙ্গাইলে অপরাধ বন্ধের দাবিতে মানববন্ধন

    সখীপুরে নিত্যসঙ্গী যানজট

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম

    গাজীপুরে বিবস্ত্র অপ্রকৃতিস্থ অবস্থায় উদ্ধার স্বামী-স্ত্রীর মৃত্যু