বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

সাবেক জামাতার হাতে শ্বশুর খুন, আটক তিন

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১২:১৮

যশোরের শার্শায় পারিবারিক দ্বন্দ্বে প্রাক্তন জামাতার হাতে শ্বশুর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ (যমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

গতকাল মঙ্গলবার সকালে উপজেলার লক্ষ্মণপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের আরেক স্বজনও গুরুতর জখম হয়েছেন। খুনের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

নিহত আবু মুছা উপজেলার দুর্গাপুর গ্রামের মনছের বিশ্বাসের ছেলে। আটকেরা হলেন জামাই তুহিন, তুহিনের বাবা কুদ্দুস ও তুহিনের ভাই রুহিন।

শার্শা থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, ৬ বছর আগে উপজেলার দুর্গাপুর গ্রামের তুহিনের সঙ্গে বিয়ে হয় প্রতিবেশী আবু মুছার মেয়ে সোহানা খাতুনের। বিয়ের কয়েক বছর বিচ্ছেদ হয় তাঁদের। গ্রাম্য সালিসে তাঁদের ছেলে এক সপ্তাহ বাবার কাছে এক সপ্তাহ মায়ের কাছে থাকবে এমন সিদ্ধান্ত হয়। এর পর ছেলেকে বাবা নিয়ে গেলে পরের সপ্তাহে মা সোহানা আনতে যায়। কিন্তু শ্বশুর বাড়ির লোকজন ছেলেকে না দিলে সোহানাকে মারধর করে তাড়িয়ে দেয়।

পরে সোহানার বাবা নাতিকে আনতে গেলে কথা কাটাকাটির একপর্যায়ে জামাই ও তাঁর স্বজনেরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাঁকে জখম করে। খবর পেয়ে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু মুছাকে মৃত ঘোষণা করে। নিহত আবু মুছার আর এক স্বজনকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয় যশোর মেডিকেলে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শার্শার লক্ষ্মণপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ারা বেগম বলেন, গ্রাম্য সালিসে সিদ্ধান্ত হয় ছোট বাচ্চা এক সপ্তাহ করে বাবাও মায়ের কাছে থাকবে। কিন্তু সে কথা অমান্য করে তুহিন শ্বশুরকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে। এ হত্যার কঠিন বিচার হওয়া উচিত।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    পুলিশে চাকরির নামে প্রতারণা

    পুলিশে চাকরির নামে প্রতারণা

    ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

    নৌকার জয়ে বাধা নিজেরাই

    সংশোধিত ফলেও গরমিল, লাইভে প্রবেশপত্র পোড়াল শিক্ষার্থী

    বন্দীদশা থেকে মুক্ত হলেন সুদানের প্রধানমন্ত্রী

    নয়াপল্টনে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীর নামে মামলা 

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা