বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

ক্রীড়া কমপ্লেক্সের জায়গা

সম্ভাব্যতা যাচাইয়ে প্রকৌশলীরা

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৩:২৮

 উন্নতমানের ক্রীড়া কমপ্লেক্স নির্মাণে গতকাল মঙ্গলবার জেলা প্রশাসকের সঙ্গে মতবিনিময় করেছেন ক্রীড়া পরিষদের প্রকৌশলীসহ স্থানীয় ক্রীড়াব্যক্তিত্বরা সাতক্ষীরা পৌরসভার রইচপুরে স্থাপিত হতে যাচ্ছে উন্নতমানের ক্রীড়া কমপ্লেক্স। এই স্থানের সম্ভাব্যতা যাচাইয়ের জন্য গতকাল মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের প্রকল্প প্রকৌশলী মো. শফিকুল ইসলাম এবং প্রকল্প প্রকৌশলী জনাব মো. ছরোয়ার হোসেন পরিদর্শনে আসেন।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক মোহাম্মদ হ‌ুমায়ূন কবির জানান, ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য মাসিক প্রতিবেদনে সাতক্ষীরা জেলায় একটি উন্নতমানের ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের জন্য প্রধানমন্ত্রীর নিকট জোরালো আবেদন করেছিলেন। আবেদনটি প্রধানমন্ত্রী গ্রহণ করেন এবং জাতীয় ক্রীড়া পরিষদকে সরেজমিনে পরিদর্শন করে স্থান নির্ধারণ এবং উন্নতমানের ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের জন্য দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের নির্দেশ দেন। সে প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদ থেকে দুজন প্রকৌশলী এসেছিলেন।

জেলা প্রশাসক আরও জানান, ‘সাতক্ষীরা জেলাতে আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম, ফুটবল স্টেডিয়াম, স্প্রিন্ট ট্রাক, জিমনেসিয়াম, সুইমিংপুল, ইনডোর স্টেডিয়াম, শুটিং রেঞ্জসহ ক্রীড়ার সকল সুবিধা সম্পন্ন একটি উন্নত মানের ক্রীড়া কমপ্লেক্স তৈরির জন্য খসড়া নকশা নিয়ে প্রকৌশলীরা আমার সঙ্গে কথা বলেছেন। এই কমপ্লেক্স নির্মাণে তাঁরা প্রয়োজনীয় পদক্ষেপ নেবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি