বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

নৌকার প্রার্থী পরিবর্তন করার দাবিতে মিছিল

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১২:৩৭

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর মনোনয়ন পরিবর্তন করার দাবিতে গতকাল মঙ্গলবার মিছিল ও সংবাদ সম্মেলন করা হয়েছে।

বড়াইগ্রাম ইউপিতে দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী। তাঁর পরিবর্তে সংগঠনের সভাপতি এস এম মাসুদ রানা মান্নানকে মনোনয়ন দেওয়ার দাবি উঠেছে।

গতকাল সকালে উপজেলা খিদিরপুর গ্রামে দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়। এর আগে আওয়ামী লীগের তিন শতাধিক নেতা-কর্মী মিছিল করেন। মাসুদ রানা মান্নানকে নৌকার প্রার্থী করার দাবিতে তাঁরা নানা স্লোগান দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মাসুদ রানা মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যাঁরা দলের দুর্দিনে পাশে ছিলেন, তাঁদের মনোনয়ন দিয়ে পুরস্কৃত করবেন। কিন্তু এ ইউপি নির্বাচনে যাঁকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে, তিনি একজন নব্য-আওয়ামী লীগার। তিনি দলের দুর্দিনে ছিলেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল কুদ্দুস মিয়াজী বলেন, যেহেতু গতবার ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মমিন আলী বিজয়ী হয়েছেন, সেহেতু তাঁর নাম এক নম্বরে পাঠানো হয়েছে। দুই নম্বরে পাঠানো হয়েছে মাসুদ রানা মান্নানের নাম। গতবার নির্বাচনে যখন মমিন নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন এবং তাঁকে যখন দলের ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছিল, তখন তাঁকে নব্য বলা হয়নি। এখন নির্বাচনের সময় তাঁরা নৌকা প্রতীকের মনোনয়ন না পেয়ে মমিনকে নব্য বলছেন।

নৌকার প্রার্থী মমিন আলী বলেন, তিনি আওয়ামী লীগের সমর্থন নিয়ে ২০১১ ও ২০১৬ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এবারও জয়ী হওয়ার ব্যাপারে আশাবাদী। তিনি আরও বলেন, দলের দুর্দিনে তিনি পাশে থেকেছেন। তা ছাড়া সম্মেলনের মাধ্যমে তাঁকে ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

    বিলপাড়ার সুস্বাদু চমচম

    ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি