রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

অর্জুনের বদলে ‘ভক্ষক’-এ ভূমি!

আপডেট : ১৩ অক্টোবর ২০২১, ১৫:৪৯

ভূমি পেডনেকার। ছবি: ইনস্টাগ্রাম ‘ভক্ষক’ নামে একটি অনুসন্ধানী ক্রাইম-থ্রিলার তৈরি হওয়ার কথা ছিল শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট থেকে। শুটিং শুরু হওয়ার কথা ছিল গত বছরের মার্চ থেকে। কিন্তু করোনার প্রকোপের কারণে তখন ‘ভক্ষক’ পড়ে বিপাকে।

ছবির প্রধান চরিত্র একজন সাংবাদিক। ওই চরিত্রে হাজির হওয়ার কথা ছিল অর্জুন কাপুরের। অর্জুন তখন শিডিউলও দিয়েছিলেন। কিন্তু শুটিং পিছিয়ে যাওয়ায় অর্জুন এখন শিডিউল মেলাতে পারছেন না। তাই ‘ভক্ষক’ প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

এরপর স্বাভাবিকভাবেই অর্জুনের বিকল্প হিসেবে কোনো নায়কের আসার কথা ছিল। কিন্তু তা না করে এলেন ভূমি পেডনেকার। কীভাবে! ‘ভক্ষক’-এর ওই চরিত্রের জেন্ডারই বদলে দিয়েছেন নির্মাতা পুলকিত। ছবির প্রধান চরিত্র হিসেবে রেখেছেন এক নারী সাংবাদিককে। তাতে ছবিটি এখন হয়ে গেছে নারীপ্রধান গল্প।

‘ভক্ষক’ ছবিটি বানাচ্ছেন পুলকিত। যিনি এর আগে রাজকুমার রাওকে নিয়ে বানিয়েছেন ওয়েব সিরিজ ‘বোস: ডেড অর অ্যালাইভ’। শুটিং শুরু হবে আগামী বছরের জানুয়ারি থেকে।

মাদক মামলায় ছেলে আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর সব কাজ থেকে ছুটি নিয়েছেন শাহরুখ খান। তবে তাঁর কারণে কাজ যাতে পণ্ড না হয়, সেদিকেও খেয়াল রেখেছেন বলিউড বাদশা। নির্দেশ দিয়েছেন, তাঁর অনুপস্থিতিতে কাজগুলো চালিয়ে নেওয়ার জন্য। তাই শাহরুখের অনুপস্থিতিতেই ‘ভক্ষক’ ছবির প্রি-প্রোডাকশনের কাজ এগিয়ে নিচ্ছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

‘ভক্ষক’ তৈরি হচ্ছে একটি বাস্তব ঘটনা অবলম্বনে। ২০১৮ সালে বিহারের মুজাফ্‌ফরপুরে একটি আশ্রয়কেন্দ্রে গণকবরের সন্ধান পাওয়া যায়। বেরিয়ে আসে ওই আশ্রয়কেন্দ্রে থাকা ১১ কিশোরীকে ধর্ষণের পর হত্যা করে পুঁতে রাখার ঘটনা। পরবর্তী সময়ে ওই মামলাটি তদন্তের দায়িত্ব পায় সিবিআই। ২০২০ সালে প্রধান অভিযুক্ত ব্রজেশ ঠাকুরকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। ছবিতে এই লোমহর্ষক ঘটনা বেরিয়ে আসবে ভূমি পেডনেকারের অনুসন্ধানে।

ভূমি এখন ব্যস্ত আছেন আনন্দ এল রাইয়ের ‘রক্ষা বন্ধন’ ছবির শুটিংয়ে। অক্ষয় কুমারের বিপরীতে এ ছবির কাজ শেষ হবে ১৫ অক্টোবর।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    খেতের পেঁপে খেতেই নষ্ট

    ২১ হাজারে চিকিৎসক ১

    নিজ ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা শুরু আজ

    পূর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের ভিড়

    দুই শিশুসন্তান জানে না মা-বাবা বেঁচে নেই

    রেললাইনে বিপজ্জনক বাজার

    সেরা ছন্দের মোস্তাফিজকে খেলা কঠিন

    ভালো অবস্থানে আছে সাকিব

    এক যুগের আইনি লড়াই শেষে স্বপদে ফিরলেন অধ্যক্ষ

    পেশার স্বীকৃতি চান মোবাইল ফোন মেরামতকারীরা

    চোখ থাকবে যাঁদের ওপর

    একসময়ের ‘বেকার’ গোলরক্ষকই বাঁচালেন চেলসিকে