রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

শীতলক্ষ্যা নদীতে ভেসে এল অজ্ঞাত বৃদ্ধার মরদেহ

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ২৩:৫৮

অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার। ছবি: আজকের পত্রিকা গাজীপুরের কালীগঞ্জে ভাদার্ত্তী খাল দিয়ে মঙ্গলবার দুপুরে বেলাই বিলের দিক থেকে শীতলক্ষ্যা নদীর সংযোগ ভাদার্ত্তী-জয়রামবের খালে পানির স্রোতের সঙ্গে অজ্ঞাত এক বৃদ্ধার পচা গলিত মরদেহ ভেসে আসে। ভাদার্ত্তী ব্রিজের নিচে মরদেহটি আটকে গেলে পুলিশ মরদেহটি শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়। পরে গণমাধ্যম কর্মীদের তদারকিতে কালীগঞ্জ থানা-পুলিশ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকা থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়। 

মঙ্গলবার বিকেলে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপপরিদর্শক মো. আমিনুল ইসলাম। 

মো. আমিনুল ইসলাম জানান, উদ্ধারকৃত বৃদ্ধার বয়স আনুমানিক ৬০ বছর। নিহতের গায়ে হালকা গোলাপি রং এর একটি ব্লাউজ থাকলেও পুরো শরীরে কাপড় ছিল না। মাথায় কাঁচা পাকা চুল। উদ্ধারকৃত মরদেহটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুরে প্রেরণ করা হয়েছে। 

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বেলাই বিলের দিক থেকে শীতলক্ষ্যা নদীর সংযোগ ভাদার্ত্তী-জয়রামবের খাল দিয়ে পানির স্রোতের সঙ্গে একটি মরদেহ ভেসে আসছিল। এ সময় মরদেহটি ভাদার্ত্তী ব্রিজের পিলারের সঙ্গে আটকে যায়। মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহটিকে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেওয়ার চেষ্টা করে। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় গণমাধ্যম কর্মীরা থানার ওসিকে ফোন দেন। পরে ওসির নির্দেশে মরদেহটি উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমবাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। যদিও মরদেহটি শীতলক্ষ্যা নদীর কালীগঞ্জ অংশে ভেসে ছিল কিন্তু কালীগঞ্জ থানা-পুলিশ মরদেহটি উদ্ধারের জন্য নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও নরসিংদীর পলাশ থানা-পুলিশের উপর নির্ভর করে। পরে তারা কোন ব্যবস্থা না নেওয়ায় কালীগঞ্জ থানা-পুলিশ মরদেহ উদ্ধারের পর তা নৌ-পুলিশের কাছে হস্তান্তরের অপেক্ষায় ছিল। নৌ-পুলিশ না আসায় অবশেষে কালীগঞ্জ থানা-পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন, রুপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদ আহমেদ এ ব্যাপারে কিছুই জানায়। তবে এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা নৌ-পুলিশের কারও বক্তব্য পাওয়া যায়নি। অজ্ঞাত বৃদ্ধার নাম পরিচয় এখনও পাওয়া যায়নি এবং মরদেহের সন্ধানেও কেউ আসেনি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধ সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত

    ভোলায় যুবকের ছুরির আঘাতে চা দোকানি নিহত

    চক্রটির টার্গেট প্রবাসী ও বিদেশি নাগরিক

    রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আরসা সদস্য আটক

    বায়েজিদে গ্যাস বিস্ফোরণে একজনের মৃত্যু, আহত ২

    ৫৭৮ দিন পর খুলল রাবির আবাসিক হল

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধ সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত

    দেড় বছর পর শ্রেণিকক্ষে ফিরল ঢাবি শিক্ষার্থীরা

    অনেক কিছু দেখছি, প্রমাণের অপেক্ষায় আছি: স্বরাষ্ট্রমন্ত্রী

    মেসিকে ছুঁলেন ছেত্রী

    সরকারি চাকরি

    ২২ অক্টোবর একদিনেই ১৭টি চাকরির পরীক্ষা