বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

সেকশন

 

শিবগঞ্জে নৌকার প্রার্থীর প্রচারে হামলা, আহত ৩

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ২২:৪১

হামলায় তিনজন আহত হয়েছে, তাঁদের শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ছবি: আজকের পত্রিকা  বগুড়ার শিবগঞ্জের বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী মহিদুল ইসলামের প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নৌকার বিদ্রোহী প্রার্থী মতিউর রহমান মতিনের বিরুদ্ধে। হামলায় দুইটি মোটরসাইকেল ভাঙচুর ও নৌকা মার্কার তিন সমর্থক আহত হয়েছেন। 

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বিহার চানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। 

হামলায় আহতরা হলেন, নৌকার সমর্থক ভান্ডারিপাড়ার শামীম ও সাব্বির এবং ভাসু বিহার গ্রামের খলিলুর রহমান। আহতরা বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মহিদুল ইসলাম অভিযোগ করে বলেন, ভাসুবিহার সংলগ্ন চানপাড়া গ্রামে প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মতিনের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অন্তত ৩০/৪০ জন যুবক তাদের ওপর হামলা করে। তিনি আরও অভিযোগ করেন, হামলার একদিন আগেই প্রচারণা সভায় প্রকাশ্যে হামলা ও খুনের ঘোষণা দিয়েছিলেন যুবলীগ নেতা মতিন। 

এ ব্যাপারে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বিহার ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতিন জানান, তিনি তার নেতা কর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে সন্ধ্যার আগেই বাড়ি ফিরেছেন। নির্বাচন থেকে দূরে রাখতে তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছেন নৌকার প্রার্থী মহিদুল। তিনি আরও বলেন, এর আগে বিভিন্ন জনসভায় মহিদুল আমার লোকজনকে হুমকি দিয়ে আসায় আমরা সন্ধ্যার আগেই প্রোগ্রাম শেষ করি। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে আছে। এ ব্যাপারে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতআলোচিতসর্বশেষ

    এলাকার খবর

    চাকরির জন্য যৌতুকের টাকা না দেওয়া অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর

    বাগাতিপাড়ায় নৌকার বিপক্ষ প্রার্থী সংসদ সদস্যের দুই ভাই

    যশোরে রাজাকারের ছেলেকে মনোনয়ন দেওয়ার অভিযোগ, নেতা-কর্মীদের ক্ষোভ

    দুই দফা চুক্তি ভঙ্গ, পাওনার জন্য শ্রম ভবনের সামনে শ্রমিকদের অবস্থান

    পশ্চিম তীরে ৩ হাজার বসতি স্থাপনের অনুমোদন দিল ইসরায়েল

    ব্যবসায়িক স্বার্থে দ্রব্যমূল্যের দাম বাড়ে, শ্রমিকদের বেতন বাড়ে না: নজরুল ইসলাম খান

    চাকরির জন্য যৌতুকের টাকা না দেওয়া অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর

    ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া কোচকেই নিয়ে আসছে পাকিস্তান! 

    বিধবা নারীর বাড়িতে ঢুকে হামলার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

    আনোয়ারায় চার দিনে ৮টি গরু চুরি