বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

সেকশন

 

ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরীকে অপহরণের মূল হোতা ঢাকায় গ্রেপ্তার

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ২২:২৪

ছবি: প্রতীকী ব্রাহ্মণবাড়িয়ায় আলোচিত এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ও মূল পরিকল্পনাকারী মো. জসীম উদ্দিনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ মঙ্গলবার দুপুরে নিশ্চিত করেছেন বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব আল হোসাইন। 

মামলা সূত্রে জানা গেছে, অপহরণ হওয়া ওই কিশোরীর পরিবার জেলা শহরে বসবাস করে। স্কুলে যাওয়া আসার সময় দীর্ঘদিন ধরে কিশোরীকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন মৈন্দ গ্রামের ধন মিয়ার ছেলে জসিম উদ্দিন (২৫)। কিন্তু ওই কিশোরী প্রস্তাবে রাজি হয়নি। সম্প্রতি স্কুল খুললে আবারও জসিম ওই কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন। পরিপ্রেক্ষিতে গত ৯ অক্টোবর দুপুর ২টার দিকে ওই কিশোরী বাড়ি থেকে বের হওয়ার পর এক যুবক তাঁর পিছু নেয়। কিছু দূর যাওয়ার পর ওই কিশোরীর গতিরোধ করে প্রাইভেটকারে উঠিয়ে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। এ ঘটনাটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। 

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী মা বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় গিয়ে অপহরণ মামলা করেন। 

এ বিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সোহরাব আল হোসাইন বলেন, এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে মূল পরিকল্পনাকারী মো. জসীম উদ্দিনকে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন। তাঁকে গ্রেপ্তারের জন্য একাধিক স্থানে অভিযান চালায় পুলিশ। কিছুক্ষণ আগে আমরা জানতে পেরেছি তাঁকে ঢাকায় গ্রেপ্তার করেছে র‍্যাব। 

সোহরাব আল হোসাইন আরও বলেন, আমাদের কাছেও খবর ছিল সে বিদেশে পালিয়ে যেতে পারে। তাঁর বিদেশ গমন নিষেধাজ্ঞা করার জন্য ইমিগ্রেশন পুলিশকে পত্রও দিয়েছিলাম। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    প্রেম থেকে প্রতারণা, প্রেমিকের বন্ধুসহ গ্রেপ্তার ২ 

    সারিয়াকান্দিতে ছাগল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১ 

    প্রেম থেকে প্রতারণা, প্রেমিকের বন্ধুসহ গ্রেপ্তার ২ 

    ডিএমপি কমিশনার শফিকুল ইসলামের মেয়াদ বাড়ল এক বছর 

    সারিয়াকান্দিতে ছাগল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১ 

    তিতাসের কড়িকান্দি ইউনিয়নে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হলেন মুরাদ

    চারঘাটে ট্রেন ও নসিমন সংঘর্ষ 

    অবশেষে জামিন পেলেন আরিয়ান খান