বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১

সেকশন

 

পরিত্যক্ত কারখানায় আটকে পড়া দুজন মানুষের গল্প

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ২২:১৪

‘খাঁচার ভেতর অচিন পাখি’ ছবিতে ফজলুর রহমান বাবু ও তমা মির্জা। ছবি: চরকির সৌজন্যে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি ঘোষণা করল তাদের এ মাসের ছবির নাম। চলতি মাসেই এ প্ল্যাটফর্মে মুক্তি পাবে রায়হান রাফি পরিচালিত ছবি ‘খাঁচার ভেতর অচিন পাখি’। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু ও তমা মির্জা। রোববার চরকির ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করার মধ্য দিয়ে ছবিটির নাম প্রকাশ করা হয়। সোমবার প্রকাশ করা হয় টিজার।

রোববার থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ছবির টিজারটি নিয়ে আলোচনা শুরু হয়। মুখোশের আড়ালে থাকা ফজলুর রহমান বাবুকে নিয়ে কৌতুহল বাড়ে দর্শকের। এখনও মুক্তির তারিখ ঘোষণা না করলেও চরকির পক্ষ থেকে জানানো হয়েছে, চলতি মাসের কোনো এক বৃহস্পতিবারে মুক্তি পাবে ছবিটি।

ফজলুর রহমান বাবু। ছবি: ফেসবুক ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ছবির কাজ হয়েছে রংপুরের এক ফ্যাক্টরিতে। টানা ১৫ দিন সেখানে চলেছে ছবির শুটিং। এই ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তেখাব দিনার, নাসিরুদ্দিন ও সুমন আনোয়ারকে।

ছবির গল্প এক পরিত্যক্ত কারখানায় আটকে পড়া দুজন মানুষের। যাদের মধ্যে একজন রাজনীতিবিদ ফিরোজ খান, অন্যজন পাখি। খাঁচা থেকে বেরিয়ে আসার প্রাণান্তকর চেষ্টার মধ্য দিয়ে গোপন তথ্য বেরিয়ে আসার গল্প এটি।

ছবিটি নিয়ে নির্মাতা রায়হান রাফি বলেন, ‘খাঁচার ভেতর অচিন পাখি আমার স্বপ্নের প্রজেক্ট। প্রায় দুই বছর আগে গল্পটি লিখেছিলাম। এটি আমার প্রথম পূর্ণদৈর্ঘ্য অনলাইন ছবি। এ ধরণের ছবি আগে বানাইনি।’

তমা মির্জা। ছবি: ফেসবুক থেকে জুলাই মাসে যাত্রা শুরুর পর থেকে প্রতি মাসে অরিজিনাল ফিল্ম মুক্তি দিয়ে যাচ্ছে চরকি। এই মাসের ছবি ‘খাঁচার ভেতর অচিন পাখি’ নিয়ে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘প্রতিমাসে আমরা ভিন্ন ভিন্ন স্বাদের ছবি দর্শকদের উপহার দিতে চাই। এই তালিকায় যেমন বন্ধুত্বের গল্প থাকে, তেমনই থাকে গোয়েন্দা কাহিনি, থ্রিলারসহ আরও অনেক বৈচিত্র্যময় ঘরানার ছবি। এবারের ছবিটিতেও দর্শক পাবেন নতুন স্বাদ।’ 

দেখুন ‘খাঁচার ভেতর অচিন পাখি’র প্রোমো:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতআলোচিতসর্বশেষ

    এলাকার খবর

    এখন অত কষ্ট করতে ভালো লাগে না

    নতুন ছবিতে গান শোনাবেন হৃতিক

    শেষ হচ্ছে ‘দেশের মাটি’, আসছে নতুন সিরিয়াল

    অভিনয়ের ১০ বছর পর মুক্তি পাচ্ছে রুমানার ছবি

    তাঁদের নিয়ে শুরু হচ্ছে ‘মা’

    পটিয়ার ইউনুস হত্যা মামলার ৩ আসামি আটক

    পশ্চিম তীরে ৩ হাজার বসতি স্থাপনের অনুমোদন দিল ইসরায়েল

    ব্যবসায়িক স্বার্থে দ্রব্যমূল্যের দাম বাড়ে, শ্রমিকদের বেতন বাড়ে না: নজরুল ইসলাম খান

    চাকরির জন্য যৌতুকের টাকা না দেওয়া অন্তঃসত্ত্বা স্ত্রীকে মারধর

    ভারতকে বিশ্বকাপ এনে দেওয়া কোচকেই নিয়ে আসছে পাকিস্তান! 

    বিধবা নারীর বাড়িতে ঢুকে হামলার অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে