বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

শিবালয়ে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৬:২৯

ছবি: প্রতীকী মানিকগঞ্জের শিবালয় উপজেলায় চুরির অভিযোগে গণপিটুনিতে আতোয়ার রহমান নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় লিটন শেখ (৩৫) নামের আরেকজনকে আটক করে এলাকাবাসী। গতকাল সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে। এর আগে তাঁদের হামলায় বাড়ির গৃহকর্তাসহ তিনজন আহত হয়েছেন। 

নিহত আতোয়ার রহমান (৩৫) মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার বিনোদপুর গ্রামের সুলতান হোসেনের ছেলে। অন্যদিকে আটক লিটন শেখের (৩৫) বাড়ি সদর উপজেলার মিতরা গ্রামে। 

ঘটনার পর আজ সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চোরের দলের হামলায় আহত ব্যক্তিরা হলেন বকচর গ্রামের অটল চক্রবর্তী এবং তাঁর স্ত্রী শিপ্রা চক্রবর্তী ও মা গীতা চক্রবর্তী। তাঁদের মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ৩টার দিকে মহাদেবপুর ইউনিয়নের বকচর গ্রামের অটল চক্রবর্তীর বাড়ির ঘরে চুরির উদ্দেশ্যে ঢোকেন তিনজন। এরপর তাঁরা অটল গোস্বামী, তাঁর স্ত্রী ও মায়ের হাত-পা বেঁধে মারধর করেন। তাঁদের কাছে থাকা স্বর্ণালংকার ও মালামাল চুরি করে পালানোর চেষ্টাকালে বাড়ির লোকজনের চিৎকারে পার্শ্ববর্তীরা ছুটে এসে দুজনকে আটক করে। এতে অন্যজন পালিয়ে যান। 

স্থানীয় মহাদেবপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য ইয়াকুব আলী মোল্লা বলেন, ঘটনার পর ক্ষুব্ধ গ্রামবাসী আটক দুজনকে পিটুনি দেয়। এতে একজন ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে আজ মঙ্গলবার সকালে পুলিশ নিহত আতোয়ারের মরদেহ উদ্ধার করে। লিটন শেখ (৩৫) নামের অপরজনকে পুলিশের কাছে সোপর্দ করে। 

এ ব্যাপারে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ কবির বলেন, চুরি করতে এসে এলাকাবাসীর পিটুনিতে একজন মারা গেছেন। ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভারতীয় সীমান্ত থেকে বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার 

    ভর্তিচ্ছুদের জন্য পটিয়া থেকে চবি ক্যাম্পাসে ফ্রি বাস সার্ভিস

    বাজিতপুরে ভোটের আগেই চেয়ারম্যান আ. লীগের ৩ প্রার্থী

    ইউপি চেয়ারম্যানে অসন্তোষ, মনোনয়নপ্রত্যাশী উপজেলা আ.লীগ সভাপতিসহ ৫ জন

    অচলাবস্থায় পড়ে আছে ৪১ লাখ টাকা ব্যয়ে নির্মিত সেতুটি  

    বাংলাদেশকে ‘বিপজ্জনক’ বলছেন বাটলার 

    আগৈলঝাড়ায় ডায়রিয়া ও নিউমোনিয়ার প্রকোপ 

    ভারতীয় সীমান্ত থেকে বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার 

    ভর্তিচ্ছুদের জন্য পটিয়া থেকে চবি ক্যাম্পাসে ফ্রি বাস সার্ভিস

    প্রতিপক্ষ কে তা না ভেবে স্বাভাবিক খেলাটা খেলুক