বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

খারাপ খেলেছেন ক্রিস্টিয়ান, গালি সইছেন অন্তঃসত্ত্বা বান্ধবী

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৪:৫৭

বান্ধবী ডিয়ানা আটসালাসের সঙ্গে ড্যান ক্রিস্টিয়ান। ছবি: সংগৃহীত  বাংলাদেশ সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৪-১ ব্যবধানে হেরেছিল অস্ট্রেলিয়া। যে একটি ম্যাচ অজিরা জিতেছিল, সেটি ড্যান ক্রিস্টিয়ানের বদৌলতে। 

মিরপুর শেরেবাংলায় সিরিজের চতুর্থ ম্যাচে সাকিব আল হাসানের এক ওভারেই পাঁচ ছক্কা হাঁকিয়েছিলেন ক্রিস্টিয়ান। বলতে গেলে, ওই ওভারেই ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছিল অস্ট্রেলিয়া। ক্রিস্টিয়ান পরে আউট হয়েছিলেন ১৫ বলে ৩৯ রান করে। সেই বদলাটাই সাকিব যেন নিলেন গত রাতে! 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এলিমিনেটর ম্যাচে কাল ক্রিস্টিয়ানের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে শেষ ওভারে সাকিবের কলকাতার প্রয়োজন ছিল ৭ রান। ক্রিস্টিয়ানেরই করা প্রথম বলেই স্কুপ করে চার মেরে দলের জয় একরকম নিশ্চিত করে ফেলেন সাকিব। 

ক্রিস্টিয়ানের অন্তঃসত্ত্বা বান্ধবী ডিয়ানা আটসালাস। তাঁদের ঘরে আসছে নতুন সদস্য। ছবি: সংগৃহীত শুধু তাই নয়। কালকের লো স্কোরিং ম্যাচটির সবচেয়ে খরুচে বোলার ছিলেন ক্রিস্টিয়ান। ১.৪ ওভারেই দিয়েছেন ২৯ রান! এর আগে স্লগ ওভারে ব্যাটিংয়ে নেমে প্রত্যাশা পূরণ করতে পারেননি। রানআউটে কাটা পড়ার আগে করেছেন ৮ বলে ৯ রান। 

সব মিলিয়ে আইপিএল থেকে বেঙ্গালুরুর ছিটকে যাওয়ার পেছনে ক্রিস্টিয়ানকেই দায়ী করছেন ফ্র্যাঞ্চাইজিটির সমর্থকেরা। ক্ষোভে ভরা মন্তব্য করছেন তাঁর ইনস্টাগ্রাম পোস্টগুলোতেও। এমনকি বেঙ্গালুরু সমর্থকেরা ৩৮ বছর বয়সী ক্রিকেটারের অন্তঃসত্ত্বা বান্ধবীকেও ছাড়ছেন না। তির্যক মন্তব্যে বিদ্ধ করে চলেছেন সঙ্গিনী ডিয়ানা আটসালাসকে। 

সমর্থকদের এমন আচরণে ভীষণ কষ্ট পেয়েছেন ক্রিস্টিয়ান। সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটা না করার অনুরোধও জানিয়েছেন তিনি। লিখেছেন, ‘আমার সঙ্গিনীর ইনস্টাগ্রাম পোস্টের মন্তব্যগুলো দেখুন। যাচ্ছেতাই লিখেছে। আজ (গত রাতে) আমি ভালো করতে পারিনি। এটা তো খেলারই অংশ। যাই হোক, দয়া করে তাকে (সঙ্গিনীকে) এর থেকে মুক্তি দিন।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ‘অপমানে’ সরাসরি অনুষ্ঠান থেকে শোয়েবের পদত্যাগ 

    বাংলাদেশকে ‘বিপজ্জনক’ বলছেন বাটলার 

    প্রতিপক্ষ কে তা না ভেবে স্বাভাবিক খেলাটা খেলুক

    একটু ‘সমর্থন’ চায় বাংলাদেশ

    সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ

    এ যেন শোয়েবেরও ‘যুদ্ধ জয়’

    বিশ্বে একদিনের ব্যবধানে মৃত্যু বাড়ল ২ হাজার, শনাক্ত ৪ লাখের বেশি

    ফেরিটি হেলে গিয়েছে, ডুবে যায়নি: নৌপরিবহন মন্ত্রণালয়

    সুখবর

    ভুলে যাওয়া লটারি থেকে ২০ মিলিয়ন ডলারের মালিক

    ‘অপমানে’ সরাসরি অনুষ্ঠান থেকে শোয়েবের পদত্যাগ 

    প্রতারণা ছেড়ে বাবলি এবার ফ্যাশন ডিজাইনার

    ফেসবুকে জনপ্রিয় বা ভাইরাল হওয়াই সব নয়