রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

মদনে নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার 

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৪:২৭

নেত্রকোনার মদনে নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করছে পুলিশ। ছবি: আজকের পত্রিকা নেত্রকোনার মদনে নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আলমশ্রী গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে নান্দু মীর (৬০) ও তাঁর স্ত্রী মেরাজু আক্তার (৪৫)। মেরাজু আক্তার বালালী গ্রামের মৃত আব্দুল মান্নানের মেয়ে। 

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ৩০ বছর আগে আলমশ্রী গ্রামের নান্দু মীরের সঙ্গে বিয়ে হয় মেরাজু আক্তারের। দীর্ঘদিন আলমশ্রী গ্রামে বসবাস করার পর ১২ বছর আগে বালালী গ্রামে এসে বাড়ি তৈরি করে বসবাস করছেন। সংসারজীবনে ৭ বছর বয়সী এক ছেলে ও ৫ বছর বয়সী এক মেয়েসন্তান রয়েছে তাঁদের। প্রায় সময়ই স্বামী-স্ত্রী পারিবারিক কলহে লিপ্ত থাকতেন। প্রতিদিনের মতো সোমবার রাতে সন্তানদের ঘুম পারিয়ে নিজ ঘরেই স্বামী-স্ত্রী শুয়ে পড়েন। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন দেখতে পায় নিজ বসতঘরে স্ত্রীর রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে। পাশেই স্বামীর মরদেহ ঝুলছে। পরে লোকজন মদন থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। 

মদনে বসতঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধারের সময় পুলিশ ও স্থানীয়দের ভিড়। ছবি: আজকের পত্রিকা খবর পেয়ে নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী, পিবিআই ও সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে। মরদেহ ময়নাতদন্তের জন্য প্রক্রিয়াধীন রয়েছে। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান ফখর উদ্দিন আহমেদ জানান, আজ সকালে ঘরের দরজা বন্ধ পেয়ে স্থানীয়রা ডাকাডাকি করলে তাঁর শিশুছেলে দরজা খোলে। এ সময় নান্দু মিয়ার ঝুলন্ত ও তার স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। 

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মনিরুল হক জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ময়মনসিংহ থেকে সিআইডির তদন্ত দল এসেছে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে। তবে এখন পর্যন্ত ঘটনার কোনো কারণ জানতে পারেনি পুলিশ। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    পেশার স্বীকৃতি চান মোবাইল ফোন মেরামতকারীরা

    নবরূপে এল আলতাফ শাহনেওয়াজের ‘আলাদিনের গ্রামে’

    গোপালগঞ্জে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি

    বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধসমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত

    ভোলায় যুবকের ছুরিকাঘাতে চা-দোকানি নিহত

    পেশার স্বীকৃতি চান মোবাইল ফোন মেরামতকারীরা

    চোখ থাকবে যাঁদের ওপর

    একসময়ের ‘বেকার’ গোলরক্ষকই বাঁচালেন চেলসিকে

    নবরূপে এল আলতাফ শাহনেওয়াজের ‘আলাদিনের গ্রামে’

    সরকারের এজেন্টরাই পূজামণ্ডপের ঘটনা ঘটিয়েছে: মির্জা ফখরুল

    গোপালগঞ্জে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি