বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

ওয়েব সিরিজে আসছেন ম্যারাডোনা

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১২:৩৫

‘ম্যারাডোনা: ব্লেসড ড্রিম’ সিরিজের দৃশ্য ডিয়েগো আরমান্ডো ম্যারাডোনাকে নিয়ে নির্মিত ওয়েব সিরিজ আসছে ২৯ অক্টোবর। ‘ম্যারাডোনা: ব্লেসড ড্রিম’ নামে এই সিরিজ নির্মাণ করেছে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম আমাজন প্রাইম।

আর্জেন্টিনার ফুটবল গ্রেট ডিয়েগো ম্যারাডোনার খেলোয়াড়ি জীবন কম বিতর্কিত ছিল না। স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি, ‘হ্যান্ড অব গড’ গোল, মাদকাসক্তির কারণে বারবার সমালোচিত। এমনকি তাঁর আন্তর্জাতিক ফুটবল ক্যারিয়ারে ধস নামে মাদকাসক্তির কারণে। আশির দশকের মাঝামাঝি থেকে ম্যারাডোনার মাদকাসক্তি শুরু। আর মাদকাসক্তের বিষয়টা জীবনের সবচেয়ে ‘বাজে’ বলে স্বীকার করেছেন ম্যারাডোনাও।

মাদকের কারণেই ’৮৬-র বিশ্বকাপজয়ী এই অধিনায়ককে জাতীয় দল থেকে বিদায় নিতে হয়েছিল। ১৯৯৪ সালের বিশ্বকাপে মাত্র দুই ম্যাচ খেলে বহিষ্কৃত হন ইফিড্রিন টেস্টে ধরা পড়ায়। এরপর আর কখনো জাতীয় দলের জার্সি গায়ে দেওয়া হয়নি। তবে দেশকে দ্বিতীয় বিশ্বকাপ জয়ে নেতৃত্ব দিয়ে রাজার আসনে বসেছেন ম্যারাডোনা।

ম্যারাডোনার বর্ণাঢ্য আর বিতর্কিত ফুটবল ক্যারিয়ার ও ব্যক্তিজীবন উঠে আসবে ওয়েব সিরিজে। স্প্যানিশ ভাষায় নির্মিত সিরিজটির নাম ‘ম্যারাডোনা: ব্লেসড ড্রিম’। চমকপ্রদ খবর হলো স্প্যানিশ, ইংলিশ, হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালমের পাশাপাশি বাংলা ভাষায়ও মুক্তি পাবে এই সিরিজ।

কিংবদন্তি এই ফুটবলারের জীবনী নিয়ে নির্মিত সিরিজটির প্রতি পর্বের দৈর্ঘ্য ৬০ মিনিট। প্রায় ২৪০টির মতো দেশ ও অঞ্চলের দর্শক এই সিরিজ দেখার সুযোগ পাবেন। সিরিজটির পরিচালক আলেহান্দ্রো আইমেতা। তাঁর ভাষায়, এ সিরিজে মহানায়কের বর্ণিল ক্যারিয়ারের ১০টি চরিত্রে অনেক অভিনেতা কাজ করেছেন।

২৯ অক্টোবর আমাজন প্রাইম ভিডিওতে প্রকাশ হবে এই সিরিজ। সিরিজটি লিখেছেন গিলার্নো সালমারেন ও সিলভিনা ওলশানস্কি। পরিচালনা করেছেন আলেজান্দ্রো আইমেতা। শুটিং হয়েছে আর্জেন্টিনা, স্পেন, ইতালি, মেক্সিকো ও উরুগুয়েতে।

২০ পর্বে বাঁধা হয়েছে ম্যারাডোনার জীবনকে। প্রথম সিজনে ১০ পর্ব এবং দ্বিতীয় সিজনে থাকবে বাকি ১০ পর্ব। ছবির টিম দীর্ঘদিন গবেষণা করে স্ক্রিপ্ট তৈরি করেছে।

বিভিন্ন বয়সের ম্যারাডোনা চরিত্রে অভিনয় করেছেন হুয়ান পালোমিনো, নাজারেনো ক্যাসেরো, নিকোলাস গোল্ডস্মিথরা। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জুলিয়েটা কার্ডিনালি, লরা এসকুইভেল, মার্সিডিজ মোরন, পিটার লানজানি, পেপে মোনজে প্রমুখ। বেশির ভাগই আর্জেন্টাইন অভিনয়শিল্পী।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    পদবী বদলাতে হয়েছে অমিতাভ বচ্চনকেও

    মাসে ৭ লাখ টাকা দাবি শ্রাবন্তীর!

    সাম্প্রদায়িক হামলায় তারকাদের ক্ষোভ

    বলিউডে মুক্তি পাচ্ছে বাংলাদেশি মিথিলার ছবি

    ‘১০০ তে একশো’ ২০০ পর্বে

    পরিচালনায় কিরণ রাও, প্রযোজনায় আমির খান

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি