রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

অস্ত্র, গুলিসহ গ্রেপ্তার বাবু বাহিনীর প্রধান

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১২:২৩

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী বাবু বাহিনীর প্রধান মাহবুবুর রহমান বাবুকে (৩২) গ্রেপ্তার করেছে র‍্যাব-১১ এর একটি দল।

গতকাল সোমবার সকালে রুদ্রপুর গ্রামে র‍্যাবের বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাঁকে গ্রেপ্তার করে। মাহবুবুর রহমান বাবু ওই গ্রামের কফিল উদ্দিনের ছেলে। তিনি বেগমগঞ্জ এবং লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের সীমান্ত এলাকার শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, বাবুর কাছ থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ১৬টি চকলেট বোমাসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত বাবু একজন শীর্ষ সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, ধর্ষণ, চাঁদাবাজি, মাদক, অস্ত্র, ডাকাতিসহ বিভিন্ন ঘটনায় ১২টি মামলা রয়েছে।

এ বিষয়ে র‍্যাব-১১-এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় সন্ত্রাসী মাহবুবুর রহমান বাবুর বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। তাঁকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, গতকাল সোমবার বিকেলে মাহবুবুর রহমান বাবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    খেতের পেঁপে খেতেই নষ্ট

    ২১ হাজারে চিকিৎসক ১

    নিজ ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা শুরু আজ

    বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা

    দুই যুগ পর মঞ্চে আফজাল হোসেন

    দোয়েলের চন্দ্রাবতী হয়ে ওঠা

    ৫৭৮ দিন পর খুলল রাবির আবাসিক হল

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধ সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত

    দেড় বছর পর শ্রেণিকক্ষে ফিরল ঢাবি শিক্ষার্থীরা