বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

ট্রাফিক পুলিশ সদস্যের ওপর হঠাৎ হামলা

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১২:০৯

চিকিৎসাধীন মলাই কুমার মিত্র। ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে মলাই কুমার মিত্র নামের এক ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল সোমবার দুপুরের দিকে জেলা শহরের কোর্ট সড়কে এই ঘটনা ঘটে। বর্তমানে ওই পুলিশ সদস্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার বান্দুপ গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা গেছে, জেলা শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ এলাকা পুরোনো কোর্ট সড়ক মোড়। এই মোড়ে অধিকাংশ সময় যানজট লেগে থাকে। যানজট নিরসনে গতকাল দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কনস্টেবল মলাই কুমার। দুপুরের দিকে দায়িত্ব পালন কালে এক তরুণ মলাই কুমার মিত্রের পেছন থেকে রডের আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ট্রাফিক পুলিশ কনস্টেবল মলাই কুমার মিত্র বলেন, ‘হঠাৎ করে ১৮ / ২০ বছরের এক তরুণ পেছন দিক দিয়ে হামলা করে দৌড়ে পালিয়ে যায়। তাঁর চেহারা আমি দেখতে পারিনি। তার শরীরে হলুদ রঙের গেঞ্জি ছিল।’

ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টি. আই) দেবব্রত কর জানান, আহত কনস্টেবলকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হামলাকারীকে শনাক্ত করে আইনের আওতায় আনতে কাজ করছে পুলিশ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    পুলিশে চাকরির নামে প্রতারণা

    সেনবাগে নৌকার ৬ মাঝি

    খালে আবর্জনার স্তূপ ঝুঁকিতে জনস্বাস্থ্য

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা 

    গৃহযুদ্ধ এড়াতেই সুদানের সেনা অভ্যুত্থান: জেনারেল বুরহান 

    বিশ্বে এক দিনের ব্যবধানে মৃত্যু বাড়ল ২ হাজার, শনাক্ত ৪ লাখের বেশি

    ফেরিটি হেলে গেছে, ডুবে যায়নি: নৌপরিবহন মন্ত্রণালয়

    সুখবর

    ভুলে যাওয়া লটারি থেকে ২০ মিলিয়ন ডলারের মালিক