মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

সাতক্ষীরায় একই সম্পত্তি বারবার বিক্রির অভিযোগ

আপডেট : ১২ অক্টোবর ২০২১, ১৪:১০

সাতক্ষীরার পাটকেলঘাটায় একই দোকান ও সম্পত্তি একাধিক ব্যক্তির কাছে বিক্রি করার অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের করেন তালা উপজেলার পাটকেলঘাটা থানার পারকুমিরা গ্রামের বাসুদেব বিশ্বাস।

লিখিত বক্তব্যে বাসুদেব বিশ্বাস বলেন, ‘তালা উপজেলার পুটিয়াখালী মৌজায় এস এ ১ হাজার ২৩২ নম্বর দাগে ছয় শতক সম্পত্তির মালিক পাটকেলঘাটার বড়বিলা গ্রামের নজরুল ইসলামের পুত্র মশিউর আলম সুমন। সুমন তাঁর সম্পত্তিসহ সেখানে নির্মিত একটি দোকান বিক্রির ইচ্ছা প্রকাশ করলে আমি ও আকবর আলী বাজার দর অনুযায়ী ৪০ লাখ টাকায় চুক্তিবদ্ধ হই। দোকানসহ ওই সম্পত্তি কেনার জন্য ২০২০ সালের জুনের ২৪ তারিখে ১৩ সাক্ষীর স্বাক্ষরসহ ৩৫ লাখ টাকার বায়নাপত্র সম্পাদন করা হয়। এরপর থেকে ওই দোকানসহ পুরো সম্পত্তি আমাদের দখলে রয়েছে। কিন্তু সুমন তাঁর নামের সম্পত্তি গোপনে তাঁর মা ফজিলা খাতুনের নামে হেবা করে দেন। এরপর চলতি বছরের ৬ অক্টোবর তারিখে আমার কাছে বিক্রি করা সম্পত্তি পুনরায় পাটকেলঘাটা বাজারের ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডারের মালিক শীবপদ ঘোষের কাছে ৪৮ লাখ টাকায় বিক্রি করেন।’

তিনি জানান, তাঁদের দখলে থাকা ওই সম্পত্তিতে নির্মিত দোকাটি গত রবিবার সংস্কার করতে গেলে সুমনসহ তাঁর সাঙ্গপাঙ্গরা লাঠি-সোঁটা ও লোহার রড নিয়ে আমাদের ওপর হামলা চালান।

বাসুদেব আরও বলেন, ‘সুমন তালা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকাকালীন বড়বিলা গ্রামের আবির, রেজাউল ও আক্তারের ২ শত বিঘার মাছের ঘের জোরপূর্বক দখল করে নেন। এ ছাড়া সুমন এলাকায় একটি ক্যাডার বাহিনী গড়ে তুলে সাধারণ মানুষকে বিভিন্নভাবে হয়রানি করে। সে কমিটি দেওয়ার নাম করে ছাত্র লীগ কর্মীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।’

সংবাদ সম্মেলনে বাসুদেব সুমনসহ তাঁর সহযোগীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য সাতক্ষীরা পুলিশ সুপারের (এসপি) হস্তক্ষেপ কামনা করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিমেন্ট বোঝাই ট্রাক পুকুরে

    টাঙ্গাইলে অপরাধ বন্ধের দাবিতে মানববন্ধন

    সখীপুরে নিত্যসঙ্গী যানজট

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম

    গাজীপুরে বিবস্ত্র অপ্রকৃতিস্থ অবস্থায় উদ্ধার স্বামী-স্ত্রীর মৃত্যু