মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

উল্লাপাড়ায় প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেপ্তার ট্রাক জব্দ

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ২২:৩৮

র‍্যাব ১২ এর হাতে আটক প্রতারক চক্রের চারজন। ছবি: আজকের পত্রিকা সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রতারক চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১২। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১২ এর অধিনায়ক রফিকুল ইসলাম। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার রাজাপুর গ্রামের মৃত আব্দুর রহিদের ছেলে ট্রাকমালিক মো. আব্দুল আলীম (৪৩), সলঙ্গা থানার রাণীনগর গ্রামের আলতাব আলীর ছেলে ট্রাক ড্রাইভার মো. জাবেদ আলী (২৩), বেলকুচি থানার আমবাড়িয়া গ্রামের ট্রাকের হেলপার মো. রাসেল রানা (২৫) ও কামারখন্দ থানার ভদ্রঘাট এলাকার আনোয়ার হোসেনের (ইকুম) ছেলে শামীম হোসেন (৩৪)। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, লালমনিরহাটে ভুট্টা ব্যবসায়ী আলিবর রহমান গত ১৫ সেপ্টেম্বর বুড়িমারী স্থলবন্দর এলাকার মেসার্স জামান ব্রাদার্স নামক ব্যবসা প্রতিষ্ঠান হতে ১৫ টন ভুট্টা কিনে নরসিংদী জেলার শহীদ নগর এলাকায় জান্নাত ফিড মিলে পাঠানোর জন্য একটি ট্রাক ভাড়া করেন। কিন্তু ট্রাকটি সঠিক গন্তব্যে না গিয়ে অন্যত্র মালামাল বিক্রি করে দেয়। পরে ট্রাকটির চালক ও হেলপারের সঙ্গে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়। 

এ বিষয়ে ভুক্তভোগীরা পাটগ্রাম থানায় একটি মামলা করেন। থানায় মামলার কোনো সুবিধা না পেলে তারা জানতে পারে একটি প্রতারক চক্র সিরাজগঞ্জে আছে। পরে তারা সিরাজগঞ্জ র‍্যাব-১২ সদর দপ্তরে বিষয়টি জানায়। তখন র‍্যাব-১২ এর অধিনায়কের নির্দেশনা মোতাবেক এর অ্যাডজুটেন্ট ও অপস্‌ অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানির একটি দল ৪ থেকে ৫ দিন সিরাজগঞ্জ জেলার বেলকুচি, সলঙ্গা এবং কামারখন্দ এলাকায় অভিযান চালায়। এতে প্রতারক চক্রের মূল হোতাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ট্রাক, চারটি মোবাইল ফোন এবং ৩ হাজার ২২০ টাকা টাকা জব্দ করা হয়। 

র‍্যাব-১২ জানায়, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, এই প্রতারক চক্রটি দীর্ঘদিন যাবৎ পরিবহন ব্যবহার করে বিভিন্নভাবে প্রতারণা করে মালামাল আত্মসাৎ করে আসছিল। এ বিষয়ে গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম

    গাজীপুরে বিবস্ত্র অপ্রকৃতিস্থ অবস্থায় উদ্ধার স্বামী-স্ত্রীর মৃত্যু

    চাকরির প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

    বাংলাদেশের সহিংসতায় পশ্চিমবঙ্গের বুদ্ধিজীবীদের উদ্বেগ

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১