মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

মানিকগঞ্জে সবজি ব্যবসায়ীকে হত্যা

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ২০:২২

সবজি ব্যবসায়ীকে হত্যা করে ইজিবাইক ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ছবি: আজকের পত্রিকা দর উপজেলায় রবিন মিয়া (২২) নামে এক সবজি ব্যবসায়ীকে হত্যা করে ইজিবাইক ও নগদ টাকা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার সকাল ১০টার দিকে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকার একটি ফসলি জমি থেকে তাঁর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ।

গত রোববার দিবাগত রাতে তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয় বলে জানিয়েছেন সদর থানার উপপরিদর্শক মোহাম্মদ মনিরুজ্জামান। নিহত রবিন ভাড়ারিয়া ইউনিয়নের কলাসি গ্রামের মজিবুর রহমানের ছেলে। 

এসআই মনিরুজ্জামান জানান, রোববার মধ্য রাতে একই গ্রামের হিরনের ইজিবাইকে করে মানিকগঞ্জ জাগীর এলাকায় সবজির আড়তে যাচ্ছিলেন রবিন। বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় আসার পর রাস্তায় বাঁশ ফেলে ১০-১২ জন দুর্বৃত্ত ইজিবাইকের গতিরোধ করে। এরপর তাঁদেরকে রাস্তার পাশে একটি ফসলের খেতে নিয়ে যায়। এরপর হিরনের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি অচেতন হয়ে পড়েন। পরে রবিনকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে করে হত্যা করা হয়। এরপর ইজিবাইক ও রবিনের কাছে থাকা ১০ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। 
 
এসআই মনিরুজ্জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা থানায় মামলার প্রস্তুতি চলছে। 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান বলেন, হত্যার সঙ্গে জড়িতদের ধরতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত আছে। এই বিষয়ে এখনই কিছু বলা যাবে না। আসামিদের ধরার পর বিস্তারিত জানানো হবে। খুব শিগগিরই হত্যার সঙ্গে জড়িত মূল আসামিদের গ্রেপ্তার করা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়ার দায়িত্ব গ্রহণ

    কবি ফররুখ আহমদের নামে ঢাকায় রাস্তার নামকরণের দাবি

    তফসিল ঘোষণার সাত দিন পরও মনোনয়ন ফরম না পাওয়ায় প্রার্থীদের ক্ষোভ 

    পিএসসির প্রশ্ন ফাঁস করলে সর্বোচ্চ ১০ বছর জেল

    সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের উসকানি ভারতের মুসলমানদের জীবন বিপাকে ফেলছে: কাদের

    আওয়ামী লীগকে গদি ছেড়ে রাস্তায় নামার পরামর্শ মির্জা আব্বাসের

    এ এইচ এম হাবিবুর রহমান ভূঁইয়ার দায়িত্ব গ্রহণ

    কাউখালীতে অগ্নিকাণ্ডে ৯ ব্যবসাপ্রতিষ্ঠান ও ৩ বসতঘর পুড়ে ছাই 

    সহিংসতায় জড়িতদের ধরতে প্রধানমন্ত্রীর কড়া নির্দেশ 

    ইউরোপীয় পরাশক্তিদের চোখ রাঙাচ্ছে ‘পুঁচকেরা’