রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

মুলাদীতে ইউপি সদস্যের বাড়িতে বিস্ফোরণ

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ২০:১০

প্রতীকী ছবি বরিশাল মুলাদী উপজেলায় ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মো. আলমের বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার বাটামারা ইউনিয়নের তয়কা গ্রামে এই ঘটনা ঘটে। তবে এটি বোমা বিস্ফোরণ বলে সন্দেহ করছেন এলাকাবাসী।

মো. আলম ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি ঢাকায় বিরিয়ানির ব্যবসা করেন। বিস্ফোরণের সময় বাড়িতে কেউ না থাকায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি। তবে বিস্ফোরণের এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

ইউপি সদস্য মো. আলম জানান, ব্যবসার জন্য তিনি প্রায়ই ঢাকায় থাকেন। তাঁর বাড়িতে কেউ থাকেন না। সোমবার বেলা ১১টার দিকে তার ঘরের পাশে বোমা বিস্ফোরণ হয়। প্রতিবেশীরা মোবাইল ফোনে তাঁকে বিষয়টি জানিয়েছে। তিনি আরও বলেন, সামনে বাটামারা ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাঁকে ফাঁসাতে বাড়িতে বোমা রেখে থাকতে পারে। 

তয়কা গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক এ প্রতিবেশী বলেন, নির্বাচনকে সামনে রেখে ইউপি সদস্য নিজেই বাড়িতে বোমা এনে থাকতে থাকতে পারেন। তাপে বিস্ফোরিত হওয়ায় তিনি অন্যকে ফাঁসাতে গল্প তৈরি করছেন। 

মুলাদী থানার সহকারী উপপরিদর্শক মনির হোসেন জানান, ইউপি সদস্য আলমের বাড়িতে সীমানা প্রাচীর দেওয়া আছে। তাঁর বাড়ির প্রধান ফটকটি তালাবদ্ধ। ভেতরে বোমা বিস্ফোরণের শব্দ হওয়ায় স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। সেখানে বিস্ফোরক দ্রব্যের কোনো আলামত পাওয়া যায়নি। 

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস. এম মাকসুদুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    গোপালগঞ্জে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি

    বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধ সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত

    ভোলায় যুবকের ছুরিকাঘাতে চা-দোকানি নিহত

    চক্রটির টার্গেট প্রবাসী ও বিদেশি নাগরিক

    গোপালগঞ্জে ৭টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি

    অন্য রিকশাওয়ালারা আমাকে নবাব শাহজাদা বলে

    ক্লাস শুরুর প্রথম দিনেই মধুতে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল

    বিজ্ঞাপন ছাড়া সম্প্রচারে ফিরলো স্টার জলসাও

    অভিজ্ঞতা ছাড়া আইএফআইসি ব্যাংকে চাকরি

    রাশিয়াতে করোনায় একদিনে ৯৯৭ জনের মৃত্যু