বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

ঈশ্বরগঞ্জে যত্রতত্র অটো-সিএনজি স্ট্যান্ড উচ্ছেদে ওসির অভিযান

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১৭:৩১

ঈশ্বরগঞ্জে যানজট নিরসনে যত্রতত্র অটো-সিএনজি স্ট্যান্ড উচ্ছেদে অভিযান চালাচ্ছেন ওসি। ছবি: আজকের পত্রিকা ঈশ্বরগঞ্জে যানজট নিরসনে যত্রতত্র অটো-সিএনজি স্ট্যান্ড উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়েছে। আজ সোমবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের মিয়া। 

সম্প্রতি দেখা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় নির্দিষ্ট বাস টার্মিনাল ও অটো-সিএনজি স্ট্যান্ড থাকা সত্ত্বেও ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ওপর ও ঈশ্বরগঞ্জ শহরের প্রাণকেন্দ্র মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের আশপাশে যত্রতত্র গড়ে উঠেছে অটো-সিএনজি ও মাহেন্দ্র স্ট্যান্ড। শহরের এমন গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে বাস থামিয়ে যাত্রী উঠানামা করা ও যত্রতত্র অটো-সিএনজি স্ট্যান্ড গড়ে ওঠার কারণে মহাসড়কগুলোতে সাধারণ পথচারীদের সমস্যায় পড়তে হয়। আন্তর্জাতিক মহাসড়কগুলোতে এমন অবস্থা তৈরির কারণে একদিকে যেমন তৈরি হয় তীব্র যানজট অন্যদিকে বাড়ে দুর্ঘটনার প্রবণতা। 

সোমবার দুপুরে সরেজমিনে দেখা যায়, তীব্র যানজট ও দুর্ঘটনার প্রবণতা কমাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক ও পৌর এলাকার আশপাশে থাকা ব্যাটারিচালিত অটোরিকশা, সিএনজি, মাহেন্দ্রসহ তিন চাকার যানগুলো সরিয়ে দিচ্ছেন ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আব্দুল কাদের মিয়া। এ ছাড়াও বাসগুলোকে নির্দিষ্ট টার্মিনালে থামিয়ে যাত্রী ওঠানামারও নির্দেশ দেন তিনি। 

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আব্দুল কাদের মিয়া বলেন, ঈশ্বরগঞ্জ পৌর শহরের মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের আশপাশে যত্রতত্র অটো-সিএনজি গড়ে ওঠায় এবং বাস থামিয়ে যাত্রী উঠানামা করায় তীব্র যানজট সৃষ্টি হয়। তাই ওখান থেকে অটো-সিএনজিসহ তিন চাকার যানগুলো সরিয়ে দেওয়া হয়েছে। এ ছাড়াও বাসগুলোকেও এখানে না থামানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে। অভিযান অব্যাহত থাকবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভর্তিচ্ছুদের জন্য পটিয়া থেকে চবি ক্যাম্পাসে ফ্রি বাস সার্ভিস

    ইউপি চেয়ারম্যানে অসন্তোষ, মনোনয়নপ্রত্যাশী উপজেলা আ.লীগ সভাপতিসহ ৫ জন

    রামেকে করোনার উপসর্গে দুজনের মৃত্যু

    বাসেত মজুমদার আর নেই

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    সুখবর

    ভুলে যাওয়া লটারি থেকে ২০ মিলিয়ন ডলারের মালিক

    ‘অপমানে’ সরাসরি অনুষ্ঠান থেকে শোয়েবের পদত্যাগ 

    প্রতারণা ছেড়ে বাবলি এবার ফ্যাশন ডিজাইনার

    ফেসবুকে জনপ্রিয় বা ভাইরাল হওয়াই সব নয়

    সজল-মাহির দ্বিতীয় ছবি ড্রাইভার

    শহরে আবার আসছে রকফেস্ট