বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

‘যেকোনো নাশকতা মোকাবিলায় র‍্যাব প্রস্তুত’

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১৬:৩৯

গুলশান-বনানী সর্বজনীন পূজা মণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন র‍্যাব মহাপরিচালক। ছবি: আজকের পত্রিকা আজ থেকে শুরু হওয়া শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে ও নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য এবং পূজাকে কেন্দ্র করে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে র‍্যাব। আজ সোমবার রাজধানীর গুলশান-বনানী সর্বজনীন পূজা মণ্ডপ পরিদর্শন শেষে গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন র‍্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। 

পূজা মণ্ডপে র‍্যাবের অস্থায়ী ক্যাম্পে অবস্থিত র‍্যাব কন্ট্রোল রুম, করোনা প্রতিরোধে এবং সচেতনতা বুথ পরিদর্শন শেষে র‍্যাব মহাপরিচালক বলেন, 'দূর্গা পূজায় সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে র‍্যাব বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি মোকাবিলায় পর্যাপ্ত সংখ্যক র‍্যাব সদস্য মোতায়েন এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে। ডগ স্কোয়াড সার্বক্ষণিকভাবে পূজামণ্ডপ ও গুরুত্বপূর্ণ স্থানে প্রয়োজনীয় সুইপিং কার্যক্রমে অংশগ্রহণ করবে। মাদক, অস্ত্র উদ্ধারসহ যেকোনো পরিস্থিতির জন্য ডগ স্কোয়াডকে প্রস্তুত রাখা হয়েছে।

তিনি আরও বলেন, পূজা মণ্ডপসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সুইপিং পরিচালনার পাশাপাশি র‍্যাবের বোম্ব ডিস্পোজাল ইউনিট, র‍্যাব স্পেশাল ফোর্সের কমান্ডো টিম এবং এয়ার উইংয়ের হেলিকপ্টার যেকোন উদ্ভূত পরিস্থিতির জন্য প্রস্তুত আছে। যে কোন ধরণের নাশকতা বা হামলা মোকাবিলায় র‍্যাব সার্বক্ষণিকভাবে প্রস্তুত।

আলোচনা শেষে র‍্যাব মহাপরিচালক পূজা মণ্ডপে উপস্থিত সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় করেন এবং শারদীয় দুর্গা পূজার শুভেচ্ছা বিনিময় করেন। সনাতন ধর্মাবলম্বীদের স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গা পূজা উদ্‌যাপন করার আহ্বান জানান এবং দুর্গা পূজাকে কেন্দ্র করে কোন ধরনের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির উদ্ভব যাতে না হয় সে ব্যাপারে সার্বিক প্রস্তুতি রয়েছে বলে সবাইকে আশ্বস্ত করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বাজিতপুরে ভোটের আগেই চেয়ারম্যান আ.লীগের ৩ প্রার্থী

    ইউপি চেয়ারম্যানে অসন্তোষ, মনোনয়নপ্রত্যাশী উপজেলা আ.লীগ সভাপতিসহ ৫ জন

    পাটুরিয়ায় যানবাহনসহ ডুবে গেছে ফেরি শাহ আমানত

    বাসেত মজুমদার আর নেই

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    সুখবর

    ভুলে যাওয়া লটারি থেকে ২০ মিলিয়ন ডলারের মালিক

    ‘অপমানে’ সরাসরি অনুষ্ঠান থেকে শোয়েবের পদত্যাগ 

    প্রতারণা ছেড়ে বাবলি এবার ফ্যাশন ডিজাইনার

    ফেসবুকে জনপ্রিয় বা ভাইরাল হওয়াই সব নয়

    সজল-মাহির দ্বিতীয় ছবি ড্রাইভার

    শহরে আবার আসছে রকফেস্ট