মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

প্রভাস মানেই বড় ধামাকা

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১৪:৪৫

প্রভাস। ছবি: ইনস্টাগ্রাম মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বাহুবলী’ খ্যাত প্রভাসের বেশ কিছু বড় বাজেটের ছবি। এ তালিকায় রয়েছে ‘রাধে শ্যাম’, ওম রাউতের ‘আদিপুরুষ’ এবং প্রশান্ত নীলের ‘সালার’। আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে ‘রাধে শ্যাম’। ১১ আগস্ট বড় পর্দায় মুক্তি পাবে ‘আদিপুরুষ’ এবং ২০২২ সালেই আসছে ‘সালার’। শোনা যাচ্ছে, আরও বেশ কিছু নতুন ছবি রয়েছে প্রভাসের ঝুলিতে।

প্রভাস মানেই বড় আয়োজন আর চমক। যেমন, খবর রটেছে, সন্দ্বীপ রেড্ডির ‘স্পিরিট’ ছবিটি করছেন প্রভাস। মোট ৮টি ভাষায় মুক্তি পাবে এই ছবি—তেলুগু, হিন্দি, তামিল, মালয়ালম, কান্নড়, মান্দারিন, কোরিয়ান ও জাপানিজ। এটি প্রভাসের ২৫তম ছবি। ২৪তম ছবি হবে প্রশান্ত নীলের পরিচালনায়। এখনো ছবিটির নাম চূড়ান্ত হয়নি। ‘সালার’-এর পর আবারও এই নির্মাতার সঙ্গে কাজ করবেন প্রভাস। ছবিটি মিথলজিক্যাল গল্পের। ‘বাহুবলী’ থেকেও বড় আয়োজনে এই ছবি বানানোর পরিকল্পনা চলছে।

নাগ অশ্বীনের ‘প্রজেক্ট কে’ ছবিতে অভিনয় করবেন প্রভাস। এতে প্রভাসের পাশাপাশি অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোনও অভিনয় করবেন। বলিউড পরিচালক সিদ্ধার্থ আনন্দ শেষ করে এনেছেন ‘পাঠান’ ছবির কাজ, পরিকল্পনা শুরু করেছেন পরবর্তী ছবি নিয়ে। পরের ছবিতেও নায়কের ভূমিকায় প্রভাসকেই চাইছেন সিদ্ধার্থ। অন্যদিকে প্রভাসের হোম ব্যানার ‘ইউভি ক্রিয়েশন’ থেকে ‘সাহো’ খ্যাত ডিরেক্টর সুজিতের সঙ্গে একটি ছবির ব্যাপারে কথা চলছে।

প্রভাস। ছবি: ইনস্টাগ্রাম নিজের ওজন নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন প্রভাস। সম্প্রতি প্রভাসের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। ছবিগুলো দেখে মনে হচ্ছে, অভিনেতার ওজন অনেকটাই বেড়ে গেছে। তাই ওজন কমানোর চিকিৎসা নিতে যুক্তরাজ্যে যাবেন অভিনেতা। এরই মধ্যে পুরোনো চেহারায় ফিরতে বিশেষ ডায়েট শুরুর পরিকল্পনা করেছেন। ছবির পরিচালকেরাও বসে নেই। কেন হঠাৎ প্রভাসের ওজন বেড়েছে, এ নিয়ে চিকিৎসকদের সঙ্গে আলোচনা করেছেন।

‘রেবেল’ নামেই পরিচিত ছিলেন ভারতের দক্ষিণের এই সুপারস্টার। কিন্তু ‘বাহুবলী’ ছবিতে অভিনয়ের পর সেই নাম পাল্টে গেছে। এখন সবাই তাকে ‘বাহুবলী’ তারকা নামেই জানেন। ছবিটিতে অভিনয় করে তাক লাগিয়ে দেন তেলুগু এ অভিনেতা। দেশ-বিদেশে প্রশংসার পাশাপাশি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও অমূল্য রতনে পরিণত হয়েছেন প্রভাস। তাইতো একের পর এক বিগ বাজেটের ছবিতে কাজ করছেন তিনি। শোনা যাচ্ছে, হলিউড ছবিতেও অভিনয় করবেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হলিউডের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নাকি অভিনয়ের প্রস্তাব পেয়েছেন প্রভাস। ভৌতিক গল্পের ছবিটির চিত্রনাট্যও পাঠিয়েছে প্রতিষ্ঠান থেকে। তবে এ বিষয়ে মুখ খোলেননি প্রভাস। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    জনের মুখোমুখি আফসানা মিমি

    মানিকের তিন ছবিতে সাইমন

    ওয়েব সিরিজ দিয়ে শিলাজিতের বলিউডে অভিষেক

    ‘বিগ বস’ এর ঘরে প্রেমের হাওয়া

    বাংলাদেশের সহিংসতায় পশ্চিমবঙ্গের বুদ্ধিজীবীদের উদ্বেগ

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১