রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

গ্যালারিতে গিয়ে ভক্তদের বল উপহার দিলেন ধোনি

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১৪:৩৯

দুই ভক্তকে ম্যাচ বল উপহার দেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত তাঁর ক্ষুরধার নেতৃত্ব আর উইকেটকিপিং দক্ষতা নিয়ে প্রশ্ন নেই কারও। কিন্তু শম্বুক গতির ব্যাটিং নিয়ে বইছিল সমালোচনার ঝড়। 

মহেন্দ্র সিং ধোনি নাকি ইদানীং চেন্নাই সুপার কিংসকে হারানোর ‘পণ’ করে ব্যাটিংয়ে নামেন—এমন কটু কথায় ছেয়ে গিয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যম। ধোনি সেসবে কর্ণপাত করেননি কখনো। করার প্রয়োজনও মনে করেননি। বারবার ব্যাটকেই যে তরবারি বানিয়ে দিয়েছেন জবাব! গত রাতেও দিলেন। 

‘বুড়ো’ ধোনির ভেলায় চড়েই কাল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে উঠে গেছে চেন্নাই সুপার কিংস। দুবাইয়ে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে তাঁর ৬ বলে ১৮ রানের ইনিংসটিই (৩ চার, ১ ছক্কা) গড়ে দিয়েছে ব্যবধান। আরেকবার বুঝিয়ে দিয়েছেন, বড় ম্যাচের স্নায়ুচাপ সামলে কীভাবে ম্যাচ বের করে আনতে হয়। 

ধোনির ‘ফিনিশিং শট’টা দেখার পর মেয়ে জিভাকে বুকে জড়িয়ে আবেগতাড়িত হয়ে পড়েন স্ত্রী সাক্ষী। কেঁদে ‘গ্যালারি ভাসান’ দুই খুদে সমর্থকও। তাদের চাওয়াটা অবশ্য ভিন্ন। 

চেন্নাইয়ের জার্সি পরে খেলা দেখতে আসা দুই শিশু সমর্থক ধোনিকে কাছ থেকে দেখতে চেয়েছিল। ম্যাচ জিতিয়ে ড্রেসিংরুমে ফিরে ঘটনাটি জানতেই তাদের আবদার পূরণ করেছেন ধোনি। ড্রেসিংরুম থেকে বেরিয়ে ওপর তলার গ্যালারিতে থাকা দুই ভক্তের দৃষ্টি আকর্ষণ করেন ‘ক্যাপ্টেন কুল’। এরপর ম্যাচ জেতানো বলটায় অটোগ্রাফ দিয়ে উপহার দেন তাদের। প্রিয় ক্রিকেটারের কাছ থেকে উপহার পাওয়ার পরেই শুরু হয় তাদের সীমাহীন আনন্দ।

এই না হলেন ধোনি! এই না হলেন ‘মিস্টার ফিনিশার’! 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    আত্মবিশ্বাসে ভরপুর বাংলাদেশ

    নিজেদের সামর্থ্যটুকু দিলে দল ভালো করবে

    নিজের খেলাটা খেললে জয় কঠিন হবে না

    মাহমুদউল্লাহ বলছেন বেশি ম্যাচ জিততে চাই

    বৃত্ত ভেঙে বেরিয়ে আসার লড়াই

    ভারত-পাকিস্তান ম্যাচে ২০ লাখ টাকায়ও বিজ্ঞাপনের স্পট মিলছে না

    রাশিয়াতে করোনায় একদিনে ৯৯৭ জনের মৃত্যু

    বৃদ্ধার লাশ দাফনের মুহূর্তে মৌমাছির হানা

    দুই যুগ পর মঞ্চে আফজাল হোসেন

    দোয়েলের চন্দ্রাবতী হয়ে ওঠা

    ৫৭৮ দিন পর খুলল রাবির আবাসিক হল

    চট্টগ্রাম কমনওয়েলথ যুদ্ধ সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ভারত