মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

লঙ্কা প্রিমিয়ার লিগের ড্রাফটে ৮ বাংলাদেশি

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১২:৩৬

মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেনসহ লঙ্কা প্রিমিয়ার লিগের ড্রাফটে আছেন ৮ বাংলাদেশি। ছবি: সংগৃহীত শ্রীলঙ্কার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) মাঠে গড়াবে আগামী নভেম্বর-ডিসেম্বরে। দ্বিতীয়বারের মতো হতে যাওয়া এই টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে আছে বাংলাদেশি ক্রিকেটাররাও। শ্রীলঙ্কান এক ক্রীড়া সাংবাদিক সামাজিক যোগাযোগমাধ্যমে প্লেয়ার্স ড্রাফটের তালিকা প্রকাশ করেছেন, যেখানে আছেন ৮ বাংলাদেশি ক্রিকেটার। 

প্লেয়ার্স ড্রাফটে থাকা ৮ বাংলাদেশির তিনজনই টি-টোয়েন্টিতে জাতীয় দলের নিয়মিত খেলোয়াড়। মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন আর তাসকিন আহমেদরা ছাড়াও তালকায় আছেন মেহেদী হাসান মিরাজ, ইবাদত হোসেন, সোহাগ গাজী, শফিউল ইসলাম ও ইমরুল কায়েস। 

বাংলাদেশের ৮ ক্রিকেটার প্লেয়ার্স ড্রাফটের তালিকায় থাকলেও টুর্নামেন্টে অংশ নেওয়া নিয়ে আছে অনিশ্চয়তা। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। দলের নিয়মিত টেস্ট ও টি-টোয়েন্টির ক্রিকেটারদের তাই এলপিএলে খেলার সম্ভাবনা কম। 

 টুর্নামেন্টে বাংলাদেশি খেলোয়াড় ছাড়া সবচেয়ে বেশি আধিক্য দেখা যেতে পারে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের। ড্রাফটের তালিকায় সর্বোচ্চ ১৯ ক্রিকেটার আছেন উইন্ডিজের আর পাকিস্তানের আছেন ১৮ ক্রিকেটার, ইংল্যান্ডের ১১ আর দক্ষিণ আফ্রিকার আছেন ৮ ক্রিকেটার। প্লেয়ার্স ড্রাফটে ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও জিম্বাবুয়ের ক্রিকেটারও আছেন। সব মিলিয়ে ৯ দেশের ক্রিকেটাররা অংশ নেবেন এবারের লঙ্কা প্রিমিয়ার লিগে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ‘মহাচাপের’ ম্যাচে ভুল করবে না বাংলাদেশ

    শ্রীলঙ্কার পরীক্ষা নিতে পারল না নামিবিয়া

    বিশ্বকাপে তামিম ছাড়া আরও একজনের খেলার কথা ছিল না

    বড় জয়ে বিশ্বকাপ শুরু আইরিশদের

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম