বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

'হ্যালো ডাক্তার আপা' উপন্যাস বিতরণ করবে মিকা ফার্মাকেয়ার

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১১:২৪

'হ্যালো ডাক্তার আপা'র দশ হাজার বই বিতরণ করবে মিকা ফার্মাকেয়ারকরোনাকালে সম্মুখসারির যোদ্ধা হয়ে রাতদিন লড়াই করেছেন বিশ্বের সব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা। তাঁদের সেই লড়াই ও সংগ্রাম নিয়ে প্রকাশ হয়েছে উপন্যাস ‘হ্যালো ডাক্তার আপা’। চিকিৎসকদের টেলিমেডিসিন চিকিৎসা সেবা নিয়ে লেখা এই উপন্যাস। 

গত শনিবার দেশজুড়ে সাড়া জাগানো উপন্যাস ‘হ্যালো ডাক্তার আপা’র লেখক রাহিতুল ইসলামের সঙ্গে মিকা ফার্মাকেয়ার লিমিটেডের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সন্ধ্যায় কক্সবাজারের একটি হোটেলে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিকা ফার্মাকেয়ার লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক নিয়ামুল করিম টিপু ও বইয়ের লেখক রাহিতুল ইসলাম স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন মিকা ফার্মাকেয়ার লিমিটেডের চেয়ারম্যান সুরাইয়া আক্তারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

অনুষ্ঠানে মিকা ফার্মাকেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নিয়ামুল করিম টিপু বলেন, করোনা সংক্রমণের ভয়ে অনেকের স্বজন আক্রান্তদের ফেলে চলে গেছেন, তখন পরম মমতায় তাঁর পাশে দাঁড়িয়েছেন চিকিৎসকেরা। জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসকদের এই আত্মত্যাগ ও অনন্য মানবিকতার গল্প দেশজুড়ে ছড়িয়ে দিতে চাই আমরা। তাই মিকা ফার্মাকেয়ার লিমিটেড করোনাকালে সম্মুখসারিতে লড়াই করা চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ‘হ্যালো ডাক্তার আপা’ বইয়ের দশ হাজার কপি ক্রয় করে সারাদেশে চিকিৎসক ও নার্সদের উপহার দিবে। 

অনুষ্ঠানে লেখক রাহিতুল ইসলাম বলেন, করোনায় যখন সবাই ঘরবন্দী তখন জীবনের ঝুঁকি নিয়ে বিরামহীনভাবে রোগীদের সেবা দিয়ে গেছেন চিকিৎসকরা। অন্যকে বাঁচাতে নিজের জীবনকে তুচ্ছ ভেবেছেন। তাঁদের সেই চ্যালেঞ্জের কথা আমার এই বইয়ে উঠে এসেছে। 

২০২১ সালের বইমেলায় বইটি প্রকাশ করে বিশ্বসাহিত্য ভবন। জনপ্রিয় লেখক রাহিতুল ইসলাম এর আগে চরের মাস্টার, কম্পিউটার ইঞ্জিনিয়ার, ই-কমার্স উদ্যোক্তা, ফ্রিল্যান্সারদের নিয়ে উপন্যাস লিখে প্রশংসা কুড়িয়েছেন। তাঁর লেখা উপন্যাসের ওপর ভিত্তি করে টেলিফিল্মও তৈরি হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ব্যাংকগুলোকে বাস্তবমুখী হয়ে চলতে হবে

    ভারতে ইলিশ রপ্তানির সময় বাড়ল

    ধারাবাহিক পতনের পর পুঁজিবাজারে সূচকের বড় উত্থান

    শ্রমিক কল্যাণ তহবিলে ৪ প্রতিষ্ঠান দিল ৬ কোটি ৯৩ লাখ টাকা

    সৌদি খেজুর চাষে ৫০ লাখ টাকা ঋণ দেবে সরকার

    সপ্তাহব্যাপী আন্তর্জাতিক ‘বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

    বন্দীদশা থেকে মুক্ত হলেন সুদানের প্রধানমন্ত্রী

    নয়াপল্টনে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীর নামে মামলা 

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা 

    গৃহযুদ্ধ এড়াতেই সুদানের সেনা অভ্যুত্থান: জেনারেল বুরহান