মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

টাইব্রেকারে চ্যাম্পিয়ন রৌহা ইউনিয়ন

আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১৫:২৭

শেরপুরে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে দর্শকের ঢল। ছবি: আজকের পত্রিকা শেরপুরে সদর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মুজিব শতবর্ষ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে শহরের চকপাঠক এলাকায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এ খেলার আয়োজন করা হয়। এতে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ দলকে টাইব্রেকারে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রৌহা ইউনিয়ন দল।

খেলার নির্ধারিত সময়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-২ গোলে সমতা থাকায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। পরে টাইব্রেকারে পাকুড়িয়া ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করে রৌহা ইউনিয়ন। এ সময় বিপুলসংখ্যক দর্শক খেলাটি উপভোগ করতে মাঠে উপস্থিত হন। দর্শকের চাপে গ্যালারি ছাপিয়ে মাঠের ভেতরেও হাজার হাজার মানুষ ঢুকে পড়েন। দর্শক সামলাতে হিমশিম খেতে হয় আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা পুলিশ, আনসার ও গ্রামপুলিশ সদস্যদের।

পরে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার হিসেবে ট্রফি ও টাকার চেক তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক। এ সময় তিনি বলেন, খেলাধুলা মনকে চাঙা রাখার পাশাপাশি মানুষকে খারাপ কাজ থেকে দূরে রাখে। শেরপুরের মানুষ যে ফুটবল প্রিয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিমেন্ট বোঝাই ট্রাক পুকুরে

    টাঙ্গাইলে অপরাধ বন্ধের দাবিতে মানববন্ধন

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম