Alexa
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

সেকশন

 

রুক্মিণী এখন বলিউড নায়িকা

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ১৪:১৬

‘সানাক’ দিয়ে বলিউডে অভিনয় শুরু করলেন রুক্মিণী। নায়ক হিসেবে পেলেন বিদ্যুৎ জামওয়ালকে। ছবি: ইনস্টাগ্রাম থেকে মডেল থেকে অভিনেত্রী। দেবের হাত ধরেই টালিউডে একের পর এক ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী মৈত্র। পরপর পাঁচটি ছবিতে একসঙ্গে দেখা গেছে দেব-রুক্মিণীকে। এই দুই তারকার প্রেমের গুঞ্জনও চাউর আছে। ক্যারিয়ারের শুরু থেকেই দেবের নায়িকা হিসেবে পরিচিত রুক্মিণী। মাঝে অবশ্য ‘সুইজারল্যান্ড’ ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন।

রুক্মিণী মৈত্র। ছবি: ইনস্টাগ্রাম থেকে এবার নায়িকার মিশন বলিউড। ‘সানাক’ দিয়ে বলিউডে অভিনয় শুরু করলেন রুক্মিণী। নায়ক হিসেবে পেলেন বিদ্যুৎ জামওয়ালকে। ‘সানাক’ ছবিটি পরিচালনা করেছেন কণিষ্ক শর্মা। প্রকাশ্যে এসেছে ছবিটির ট্রেলার। রোমান্স আর অ্যাকশনে ভরপুর ‘সানাক’-এর ট্রেলারে মুগ্ধ দেবও।

ছবিতে দেখা যাবে, রুক্মিণীর হৃৎপিণ্ড ধীরে ধীরে বিকল হয়ে যাচ্ছে। প্রয়োজন অস্ত্রোপচার। কিন্তু জীবনযুদ্ধে হার মানতে নারাজ রুক্মিণী। অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পর ঘটে বিপত্তি। সেখানে সন্ত্রাসবাদীদের হামলা। পুরো হাসপাতাল জঙ্গিদের দখলে। স্ত্রীকে রক্ষা করতে এরপর হিরোর এন্ট্রি। একের পর এক জঙ্গিকে পরাস্ত করেন বিদ্যুৎ। আগামী ১৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ‘সানাক’।

রুক্মিণী মৈত্র। ছবি: ইনস্টাগ্রাম থেকে সমালোচকদের মুখ এখন বন্ধ। একের পর এক ছবি করছেন দেব ছাড়াই। এই বাছাই সচেতনভাবেই? টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণীর সোজাসাপ্টা উত্তর, ‘সমালোচনা তো শিল্পীদের জীবনের একটা অঙ্গ! অন্তত আমি তা-ই মনে করি। আমার পরিশ্রম আর আমার চরিত্র—এই দুটো নিয়ে তো বিতর্ক নেই। তাই হয়তো আমি দেবের সঙ্গে পরপর পাঁচটি ছবি করেছি, এটাই সমালোচনার বিষয়! আমি যদিও পাত্তা দিই না। আমি অভিনয়ে আসব, দেবের বিপরীতে অভিনয় করব, কোনোটাই আগে থেকে ঠিক ছিল না। আমরাও কাউকে অনুরোধ করিনি, আমাদের নিয়ে ছবি করা হোক। পরিচালকদের মনে হয়েছে, তাঁরা নিয়েছেন। আবির চট্টোপাধ্যায়, বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে সুযোগ পাওয়াটাও মনে করি সময়ের ব্যাপার। আগামী দিনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জিতের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেও করব।’

রুক্মিণী বর্তমানে দেবের বিপরীতে ‘কিশমিশ’ ছবির শুটিংয়ে ব্যস্ত। পূজার একাধিক টিভি অনুষ্ঠানেও দেখা যাবে তাঁকে।

দেখুন ‘সানাক’ ছবির ট্রেলার:

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সংসারের খরচ যেভাবে ভাগ হয়

    শাহরুখের বিরুদ্ধে যড়যন্ত্র নিয়ে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

    কর্মচারীরাও জানেন না কিসের অফিস

    ‘দৌড়ের উপর’-এ নিলয়-মাহি

    উন্নয়নশীল দেশের চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদা প্রস্তুত: প্রধানমন্ত্রী

    কেলেঙ্কারির জেরে চীনে বন্ধ হলো নারীদের টেনিস প্রতিযোগিতা

    কেঁদে ফেললেন তাজউদ্দীন আহমদ

    যেখানে সবার ওপরে বার্সেলোনা

    এখনই জাতিসংঘে দেখা যাবে না তালেবান-মিয়ানমারের প্রতিনিধিদের

    জাককানইবি এলাকায় লাগামহীন ভাড়ায় ভোগান্তিতে শিক্ষার্থীরা