Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

দেখা দিলেন সামান্থা

আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ২১:২৭

সামান্থা প্রভু। ছবি: ইনস্টাগ্রাম প্রথমে দাম্পত্য সম্পর্কে ভাঙনের গুঞ্জন, তারপর নিজেই দাম্পত্য বিচ্ছেদ ঘোষণা করে গত কয়েকদিন ধরে শিরোনামে রয়েছেন অভিনেত্রী সামান্থা প্রভু। নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদ ঘোষণার পর প্রথম সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

আগামী ৮ অক্টোবর ল্যাকমে ফ্যাশন উইকে শো রয়েছে সামান্থার। নিজের পছন্দের ফ্যাশন লেবেলকে সমর্থন করার জন্যই সামান্থার এই পোস্ট বলে জানা গিয়েছে। ছবিতে দেখা যাচ্ছে সাদা পোষাকে সেজেছেন সামান্থা। চুলে রয়েছে ফুলের সাজ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পুরনো ভালবাসার গান…।’

ভারতীয় গণমাধ্যম বলছে, বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি।

 

সামান্থা প্রভু। ছবি: ইনস্টাগ্রাম

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা।

 

বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সামান্থা। তিনি লেখেন, ‘আমাদের সকল শুভান্যুধায়ীরা, অনেক চিন্তাভাবনার পর চে এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিজেদের পথে এগিয়ে যাব ভেবেছি। আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব ছিল, সেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। আমরা বিশ্বাস করি সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থেকে যাবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী, শুভান্যুধায়ী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরোধ করব। আমরা সত্যিই এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ।’ এই একই পোস্ট করেছেন নাগাও।

সামান্থা প্রভু। ছবি: ইনস্টাগ্রাম কয়েকদিন আগে সামান্থা ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘যখন হতাশা আমাকে ঘিরে ধরে তখন মনে রাখি সত্য এবং ভালবাসার পথ সব সময় জয়ী হবে। অদৃশ্য হয়ে অনেক অত্যাচারী বা খুনী হয়তো থাকবে। কিন্তু শেষ পর্যন্ত সকলেই পরাজিত হবে।’ হ্যাশট্যাগে তিনি ব্যবহার করেছেন ‘মাই মাম্মা সেড’-এর মতো তিনটি শব্দ। এই পোস্ট শেয়ার করার পরই অনেকে বলছেন, তা হলে কি নিজেই হতাশায় ভুগছেন অভিনেত্রী?

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আক্কিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আক্কিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা শুরু হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটলো কিছুদিন আগে দুজনার যৌথ পোস্টে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রশাসনের তোড়জোড়, ভিকি-ক্যাটরিনার নামে অভিযোগ দায়ের

    জয়িতার দশ বছরে গান ও ফ্যাশন শো

    ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের বডিগার্ড!

    কারিনাকে খোঁজা হয়েছে সবচেয়ে বেশি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই

    এত সবজি থাকতে কর্তৃপক্ষ কেন মুলাই ঝোলান