Alexa
মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২

সেকশন

epaper
 

বারবার বিতর্কের মুখে শাহরুখপুত্র

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৮:৩৯

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন শাহরুখ খান পুত্র আরিয়ান। শনিবার রাতে মুম্বাইয়ে প্রমোদ তরীতে অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেই সময় সেখানে চলছিল পার্টি। সেই পার্টি থেকেই অফিসাররা আটক করেন আরিয়ানসহ আটজনকে। এনসিবি’র পক্ষ থেকে জানানো হয়েছে, পার্টি থেকে উদ্ধার করা হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক। সব মিলিয়ে মাদক নেওয়ার অভিযোগে আটক করা হয় ছয়জন পুরুষ ও দুই জন নারীকে। এরই মধ্যে অন্যতম নাম আরিয়ান খান।

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম আরিয়ান ছাড়াও যে সাতজনের নাম উল্লেখ রয়েছে এই তালিকায় রয়েছে মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া ও আরবাজ মার্চেন্ট। এরই মধ্যে গেপ্তার দেখানো হয়েছে আরিয়ানসহ আরও দুজনকে। গ্রেপ্তারের পর আরিয়ানকে জে জে হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। এনসিবি সূত্রে জানানো হয়েছে, সেই পার্টিতে জামাকাপড়ে সেলাই করে, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখপুত্রের লেন্স রাখার বাক্স থেকেও নাকি মাদক উদ্ধার করেন এনসিবির কর্মকর্তারা। আরিয়ান এর আগেও নানা কাণ্ড ঘটিয়ে খবরের শিরোনাম হয়েছেন।

শাহরুখ-গৌরীর প্রথম সন্তান
১৯৯৭ সালের ১৩ নভেম্বর মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন শাহরুখ খান ও গৌরী খানের প্রথম সন্তান আরিয়ান খান। বাবা সুপারস্টার হওয়ার দৌলতে প্রথম থেকেই লাইম লাইটে রয়েছেন আরিয়ান।

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম স্নাতক
মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশুনা করেছেন আরিয়ান। এরপর উচ্চশিক্ষার জন্য লন্ডনে পাড়ি, ২০১৬ সালে সাদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। সেখানে থেকেই উচ্চতর ডিগ্রী অর্জন।

অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে প্রেম
লন্ডনে তাঁর সহপাঠী ছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলী নন্দা। বেশ কয়েকবার একসঙ্গে পার্টি বা বিভিন্ন স্থানে দেখা যায় তাঁদের। সেসময় শোনা যায় একে অপরের প্রেমে পড়েছেন তাঁরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় সেই ছবি। কিন্তু পরবর্তীকালে সেই সম্পর্কের কথা অস্বীকার করেন তাঁরা দুজনেই।

ক্যারিয়ার
২০০১ সালে ‘কাভি খুশি কাভি গাম’ ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন আরিয়ান। তবে পর্দার সামনে নয়, পর্দার পিছনেই কাজ করতে আগ্রহী আরিয়ান। ছবিতে অভিনয় করবেন বলে একাধিকবার গুঞ্জন উঠলেও এখনো পর্যন্ত বড় পর্দায় নাম লেখানো হয়নি।

আরিয়ান খান। ছবি: ইনস্টাগ্রাম এমএমএস কাণ্ড
শনিবার মাদক মামলায় তাঁর নাম জড়িয়ে পড়ে,তবে এটা প্রথম বার এর আগেও এমএমএস কাণ্ডে নাম জড়িয়েছিল আরিয়ানের। তবে পরবর্তীকালে সেই ভিডিওটি নকল বলে প্রমাণিত হয়। ভিডিও ক্লিপে যে ব্যক্তি ছিলেন তাঁকে হুবহু দেখতে আরিয়ানের মতো কিন্তু সে আরিয়ান নয়।

বিদেশি বান্ধবী
কিছুদিন আগেই একজন বিদেশি বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় পার্টি করতে দেখা যায় আরিয়ান খানকে। শোনা যাচ্ছে বিদেশিনীর প্রেমে পড়েছেন শাহরুখ পুত্র।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     
     

    ‘নেমেসিস’ ব্যান্ডে আবারো ভাঙন

    মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন বিবাহিতরাও

    পুরোনো কথা মনে করে আমিরের চোখে জল

    ‘ওরা ১১ জন’ সিনেমার ৫০ বছর

    সিরিয়াল কিলারের খোঁজে ডিসিপি ভর্তিকা

    জ্যাকলিনের আক্ষেপ, উত্তর চাইলেন

    ধীর লয়ের সেই তর্জনী আর উঠবে না কোনো দিন

    সবুজ আপেল

    হাতিয়ায় বঙ্গোপসাগরে ট্রলার ডুবি: জীবিত উদ্ধার ৪, নিখোঁজ ১৩ জেলে

    উধুনিয়া বিলে নৌকায় মিনি ক্যাসিনো, আটক ৪

    কাউখালীতে অস্ত্রসহ গ্রেপ্তার ৩

    ‘এত কারেন গেলে–আইলে কি কোনো কাম করন যায়’