Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

ইউপি সদস্যের ওপর যুবককে মারধরের অভিযোগ

আপডেট : ৩০ মে ২০২১, ১৭:৩০

ইউপি সদস্যের ওপর যুবককে মারধরের অভিযোগ। ছবি: আজকের পত্রিকা শ্রীপুর(গাজীপুর): গাজীপুরের শ্রীপুরে পূর্ব শত্রুতার জেরে এক যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে মারধরের অভিযোগ উঠেছে এক ইউনিয়ন পরিষদ সদস্যের ওপর। আহত যুবকের নাম মো. বিপ্লব হোসেন (২৬)। তিনি ওই গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে। এ ঘটনায় বিপ্লবের স্ত্রী দীনা আক্তার বাদী হয়ে ইউপি সদস্যসহ তিনজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। গতকাল শনিবার রাতে উপজেলার মাওনা ইউনিয়নের সিংগারদিঘী গ্রামে ইউপি সদস্যর বাড়ির পাশে ওই ঘটনা ঘটে।

অভিযুক্ত ইউনিয়ন পরিষদ সদস্যের নাম মো. মতিউর রহমান। তিনি মাওনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে নয়টার দিকে ইউপি সদস্য মো. মতিউর রহমান আহত যুবক বিপ্লবকে ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নেয়। এর কিছু সময় পর বাড়ির পাশে রাস্তায় আরও কয়েকজন যুবক এসে বিপ্লবকে এলোপাতাড়ি পেটাতে শুরু করে। তাদের উপর্যুপরি আঘাতে যুবক চিৎকার করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে ইউপি সদস্য ও তাঁর লোকদের হাত থেকে আহত যুবককে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত যুবকের স্ত্রী দীনা আক্তার বলেন, 'রাতের খাওয়া শেষে আমরা সবাই শুয়ে পড়ি। এরপর রাত সাড়ে নয়টার দিকে মেম্বার এসে আমার স্বামীকে ডেকে নিয়ে অনেক মারধর করেছে। আঘাতের ফলে চোখ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।'

অভিযুক্ত ইউপি সদস্য মো. মতিউর রহমান বলেন, বিপ্লব একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাকে ডেকে এনে মাদক বিক্রি না করার জন্য নিষেধ করেছি। তাকে মারধর করা হয়নি।

উপজেলা চিকিৎসা কর্মকর্তা ড. প্রণয় ভূষণ দাস বলেন, আহত যুবককে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে, ইউপি সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় কাল

    উত্তরায় হিজড়াদের ওপর হামলায় গ্রেপ্তার ৭

    পর্নোগ্রাফি মামলায় সাবেক প্রেমিক গ্রেপ্তার

    পাহাড়িদের জন্য অভিন্ন পারিবারিক আইন প্রণয়নের দাবি

    ক্যাসিনো-কাণ্ডের মূল হোতা সম্রাটের দুই সহযোগী কারাগারে

    ঝোড়ো হাওয়ায় পাটুরিয়া-আরিচা রুটে নৌযান চলাচল ব্যাহত

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই

    এত সবজি থাকতে কর্তৃপক্ষ কেন মুলাই ঝোলান

    ২০ বছরের পুরোনো বিপদ চোখ রাঙাচ্ছে জাভির বার্সেলোনাকে